রবিবার, ৩ মার্চ, ২০২৪, ১৯ ফাল্গুন, ১৪৩০
Live TV
সর্বশেষ

শেরপুরের শ্রীবর্দীতে বন্যপ্রাণী তক্ষকসহ আটক -২

দৈনিক দ্বীনের আলোঃ
২ ফেব্রুয়ারি, ২০২৪, ১০:০৯ পিএম | 250
শেরপুরের শ্রীবর্দীতে বন্যপ্রাণী তক্ষকসহ আটক -২
২ ফেব্রুয়ারি, ২০২৪, ১০:০৯ পিএম | 250

 

এসডি সোহেল রানা স্টাফ রিপোর্টার:

শেরপুরের শ্রীবর্দী উপজেলায় বন্যপ্রাণী তক্ষক পাচারকালে দুই চোরাকারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪। ১ ফেব্রুয়ারি বৃহস্পতিবার সন্ধ্যায় কুরুয়া বাজার এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
প্রেস বিজ্ঞপ্তির সূত্রে জানা যায়, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মো. আবরার ফয়সাল সাদী এর নেতৃত্বে র‌্যাবের একটি অভিযানিক দল বৃহস্পতিবার সন্ধ্যায় শেরপুরের শ্রীবরর্দী থানাধীন কুরুয়া উচ্চ বিদ্যালয়ের মেইন গেটের সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে একটি তক্ষক সহ ২ জনকে গ্রেফতার করা হয় ।
গ্রেফতারকৃত আসামীদ্বয়রা হলো, মুক্তাগাছা থানার লক্ষীখোলা এলাকার মো. আক্তার হোসেনের ছেলে মোঃ ফরহার (৫০) নান্দাইল থানার দিলালপুর এলাকার আব্দুল হামিদ চুন্নুর ছেলে মো. পারভেজ (৩৫)।
গ্রেফতারকৃত আসামীদ্বয়ের নিকট হইতে ১টি বন্যপ্রাণী জীবিত তক্ষক, ০২ টি মোবাইল সেট (সীমসহ) ও নগদ ১১০০ টাকা জব্দ করা হয়। আসামীদ্বয়ের ভাষ্য মতে উদ্ধারকৃত তক্ষকের আনুমানিক মূল্য ২২,০০,০০০/- (বাইশ লক্ষ) টাকা।
গ্রেফতারকৃত আসামীদ্বয়কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ শেরপুর জেলার বিভিন্ন স্থানে বন্যপ্রাণী তক্ষক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।
গ্রেফতারকৃত আসামীদ্বয়কে বিজ্ঞ আদালতে সোপর্দ করার নিমিত্তে শেরপুর জেলার শ্রীবরর্দী থানায় হস্তান্তর করা হয়েছে।

error: Content is protected !!