রবিবার, ৩ মার্চ, ২০২৪, ১৯ ফাল্গুন, ১৪৩০
Live TV
সর্বশেষ

তৃপ্তি’র বিয়ে নিয়ে এখনও জল্পনা

দৈনিক দ্বীনের আলোঃ
২ ফেব্রুয়ারি, ২০২৪, ৩:২০ পিএম | 31
তৃপ্তি’র বিয়ে নিয়ে এখনও জল্পনা
২ ফেব্রুয়ারি, ২০২৪, ৩:২০ পিএম | 31

বলিউডের প্রিয় ‘ভাবী ২’ হিসেবে পরিচিতি পেয়েছেন অভিনেত্রী তৃপ্তি ডিমরি। তাকে নিয়ে জল্পনা চলে – তিনি কি বিয়ে করছেন ? কিম্বা বিয়ে না করে থাকলে কেমন হবেন তার হবু স্বামী ? সম্প্রতি ‘অ্যানিম্যাল’ ছবি মুক্তির পর ‘ভাবী টু’ বলেই পরিচিতি পেয়েছেন তৃপ্তি। কলকাতার একটি সংবাদমাধ্যমে নিজের বাস্তব জীবনে বিয়ে, সংসার, স্বামী নিয়ে মুখ খুললেন হালের এই আলোচিত অভিনেত্রী।
জানা যায়, ‘অ্যানিম্যাল’ ছবিটি মুক্তির পর থেকে দেশের ‘জাতীয় ক্রাশ’ এর তকমা রশ্মিকা মন্দনার কাছে থেকে রীতিমতো ছিনিয়ে নিয়েছিলেন তৃপ্তি ডিমরি। ‘অ্যানিম্যাল’ হিট হওয়ার পর থেকে রাতারাতি প্রচারের আলোয় চলে এসেছেন তিনি। ‘লয়লা মজনু’, ‘বুলবুল’, ‘কলা’র মতো ছবিতে আগে অভিনয় করেছেন তৃপ্তি। দর্শকের কাছে পরিচিত মুখ তিনি। তবে নিজের চেনা ছক থেকে বেরিয়ে ‘অ্যানিম্যাল’ এর মতো ছবিতে অভিনয় করেছেন তৃপ্তি। তাতেই এলো তার ক্যারিয়ার সেরা সাফল্য। তৃপ্তির প্রশংসায় পঞ্চমুখ দর্শক। এই ছবি দিয়েই ‘ভাবী টু’ বলেই পরিচিতি পেলেন। বাইরের জগতেও অনেকেই এই ভাবে ডাকছেন নায়িকাকে। তবে বাস্তব জীবনে কি এখনই ‘ভাবী’ হতে রাজি তৃপ্তি ? বিয়ে, হবু স্বামী নিয়ে পরিকল্পনার কথা জানিয়েছেন তিনি।
তৃপ্তি জানিয়েছেন, রোজ অসংখ্য প্রেম প্রস্তাব কিংবা বিয়ের প্রস্তাব পাচ্ছেন। তবে একটা সময় অভিনেত্রীর সঙ্গে অনুষ্কা শর্মার ভাই প্রযোজক কর্ণেশ শর্মার প্রেম চর্চায় ছিল। তার প্রথম ছবি ‘বুলবুল’ এর প্রযোজক কর্ণেশের প্রেমে পড়েন তৃপ্তি। ২০২২ সালের শেষ রাতে নিজের জীবনের ভালবাসার মানুষ কর্ণেশের সঙ্গে সোহাগে ভরা ছবি দিয়ে সম্পর্কে সিলমোহরও দিয়েছিলন। কিন্তু তার কিছু দিন পর হঠাৎই ছন্দপতন, সম্পর্কে চিড় ধরে। বিচ্ছেদের পথে হাঁটেন তারা।

error: Content is protected !!