শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ, ১৪৩১
Live TV
সর্বশেষ

মাহি’র কাছে ক্ষমা চাইলেন রিমু

দৈনিক দ্বীনের আলোঃ
২ ফেব্রুয়ারি, ২০২৪, ৩:১৫ পিএম | 12
মাহি’র কাছে ক্ষমা চাইলেন রিমু
২ ফেব্রুয়ারি, ২০২৪, ৩:১৫ পিএম | 12

সম্প্রতি ছোট পর্দার অভিনেত্রী সামিরা খান মাহির একটি ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হওয়ার পর তিনি সোশ্যাল মিডিয়ায় বর্ণবাদের শিকার হন। ওই ভিডিওতে এই মডেল – অভিনেত্রীকে একেবারেই মেকআপবিহীন, সাদামাটা রূপে দেখা গেছে। তাই তো ভিডিওটি দেখে অনেকেই মাহি’র গায়ের রঙ নিয়ে অনেকেই কটূ মন্তব্য করেছেন। এক্ষেত্রে কেউ কেউ বর্ণবাদী মন্তব্য করেছেন। ওই ঘটনায় মাহির পাশে দাঁড়ান তার সহকর্মী ও জ্যেষ্ঠ শিল্পীরা। অবশেষে তিনিও মাহি’র কাছে ক্ষমা চাইলেন, ভিডিওটি যিনি করেছিলেন। তিনি অভিনেত্রী রিমু রোজা খন্দকার।
জানা গেছে, শুটিং সেটে মাহির সেই ভাইরাল ভিডিও ধারণ করেছিলেন মাহি’র সহশিল্পী রিমু রোজা খন্দকার। তিনি নিয়মিত নাটক ও বিভিন্ন চলচ্চিত্রে অভিনয় করেন। ভিডিওটি রিল হিসেবে সামাজিক যোগাযোগমাধ্যমে আপলোড করেছিলেন রিমু। কিন্তু এরপরেই এই রিল ভিডিওটির মাধ্যমে অনাকাঙ্ক্ষিতভাবে ট্রলের শিকার হন মাহি। এটা নিয়ে তিনি কথাও বলেছেন।
অবশেষে বিষয়টি নিয়ে দুঃখপ্রকাশ করেন রিমু। তিনি বলেন, অনেক রকমের ট্রল ও নিউজ হয়েছে একটা রিলকে ঘিরে। আমরা কি মজা করে কিছু করতে পারবো না ? সব কিছুকেই আপনাদের ট্রল করতে হবে ? সামিরা খান মাহি বোন আমার, আমি ইচ্ছাকৃতভাবে এই কাজটি করিনি। তুই সামনে ছিলি যখন ভিডিওটি করি। তুই যখন বোনের বাচ্চাকে নিয়ে গাড়ি থেকে নেমেছিলি, ইন্ডিয়ান নায়িকারা যেভাবে গাড়ি থেকে নামে আমার ঠিক ও রকমই মনে হচ্ছিল। ফান (মজা) করে আমি আসলে এটা করেছিলাম। এটা নিয়ে এত ট্রল বা নোংরামি হবে, এমনটা বুঝতে পারিনি। বোন আমি সরি (দুঃখিত), আমি সরি।
রিমু আরও বলেন, এখন থেকে যদি আমি রিল করি তবে নিজের রিল করবো বা সহশিল্পীদের সঙ্গে কোনো কনটেন্ট করবো, তাদের ইচ্ছেতে করবো। ফান করে আমরা একটা রিল করছি আর এর জন্য এত বড় একটা মানুষকে আপনারা কষ্ট দিয়ে এগুলো লিখবেন, এগুলো বলবেন এটা কেমন! যা যা আপনারা লিখছেন – বলছেন, আপনাদের কি ভাই – বোন নেই ? মাথায় আছে – কী বলছেন আপনারা ? এটা খুবই বাজে একটা কাজ হয়েছে।

error: Content is protected !!