শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ, ১৪৩১
Live TV
সর্বশেষ

গায়ক গৌরবের বিরুদ্ধে অভিযোগ শ্রেয়সীর

দৈনিক দ্বীনের আলোঃ
২ ফেব্রুয়ারি, ২০২৪, ৩:১৩ পিএম | 41
গায়ক গৌরবের বিরুদ্ধে অভিযোগ শ্রেয়সীর
২ ফেব্রুয়ারি, ২০২৪, ৩:১৩ পিএম | 41

কলকাতার স্যাটেলাইট টিভি চ্যানেল জি বাংলার জনপ্রিয় গানের শো ‘সা রে গা মা পা’র সুবাদে পশ্চিমবঙ্গে বেশ পরিচিতি পেয়েছেন সংগীতশিল্পী গৌরব সরকার। জি বাংলার দিদি নম্বর ওয়ান থেকে শুরু করে দাদাগিরি’র মঞ্চ, সব জায়গাতেই নিজের সুরের জাদু চালিয়েছেন এই গায়ক। তবে সম্প্রতি এই গায়কের বিরুদ্ধেই বিস্ফোরক কিছু অভিযোগ এনেছেন শ্রেয়সী চট্টোপাধ্যায় নামের কলকাতার এক উঠতি গায়িকা। এই তরুণী গায়িকার দাবি, বিয়ের প্রলোভনে দিনের পর দিন একসঙ্গে থেকেও এখন বিয়ে করতে চাইছেন না গৌরব।
শ্রেয়সী জানান, তিনি নাকি গেলো কয়েক মাস ধরেই গৌরবের সঙ্গে সম্পর্কে ছিলেন। এমনকী দু’জনের বিয়ের কথাও নাকি চূড়ান্ত ছিল। সম্প্রতি একসঙ্গে দার্জিলিংয়েও ঘুরতে গিয়েছিলেন গৌরবের সঙ্গে। কিন্তু সেখান থেকে আসার পরেই বেঁকে বসেছেন গৌরব। ভাঙতে চাইছেন তার সঙ্গে চলমান সম্পর্ক। গৌরব নাকি জানিয়ে দিয়েছেন শ্রেয়সীকে বিয়ে করা তার পক্ষে সম্ভব নয়। সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘটনা তুলে ধরে শ্রেয়সী লেখেন, বিগত কয়েক মাস ধরে অনেকেই জানেন আমি গায়ক গৌরব সরকারের সঙ্গে সম্পর্কে ছিলাম। ২০২৫ সালের ২৪শে জানুয়ারি আমাদের বিয়ে হওয়ার কথাও ছিল। এই বছরের সেপ্টেম্বরে আমাদের এনগেজমেন্টের পরিকল্পনা ছিল।
শ্রেয়সী আরও লেখেন, সবকিছুই ঠিকঠাক ছিল, কিন্তু হঠাৎ করেই ভোল পাল্টেছেন। সব ঠিকঠাক ছিল বলেই শুরুতে রাজি না হলেও আমার মা দার্জিলিং ট্রিপে যাওয়ার অনুমতি দেয়। গৌরবও তার মাকে রাজি করিয়ে নেয়। কিন্তু বুঝতে পারিনি, এই ট্রিপটাই আমার জীবনের কাল হয়ে দাঁড়াবে। ট্রিপ থেকে ফিরে গৌরবের মনে হয়, আমি তার জন্য পারফেক্ট নই। আমরা ভবিষ্যতে একসঙ্গে ভালো থাকতে পারবো না। আগেও একসঙ্গে ঘুরতে গিয়েছেন এই জুটি, তবে তখন এমনটা মনে হয়নি গৌরবের, যোগ করেন শ্রেয়সী। তিনি লেখেন, কাল রাতে গৌরব তার সিদ্ধান্ত জানিয়ে দেয় আমাকে। সে আমাকে বিয়ে করতে পারবে না। আমাদের সম্পর্কটাও আর রাখতে চায় না। এই ট্রিপটা তার জন্য ট্রায়াল ছিল। আমাকে ব্যবহার করলো।
অপর এক পোস্টে শ্রেয়সী জানান, অনেকেই তাকে চুপ থাকার পরামর্শ দিয়েছেন। আক্ষেপের সুরে গায়িকা বলেছেন, আমার যা ক্ষতি হওয়ার হয়ে গেছে, তবে সেলিব্রিটি বলে এইভাবে সে কোনও মেয়ের ক্ষতি করতে পারে না। শ্রেয়সী তার পোস্টে আরও লেখেন, ঘুরতে গিয়ে সে যখন আমার সঙ্গে এতগুলো রাত থেকেছে, তখন তার মনে হয়নি আমার সঙ্গে আর থাকতে পারবে না। বিয়ের সব কথাবার্তা চূড়ান্ত করার জন্য গৌরবের বাবা – মাকে বাড়ি আসার কথা জানালেই নাকি সম্পর্ক ভেঙে দেওয়ার কথা বলেন গায়ক, অভিযোগ শ্রেয়সীর।
এদিকে শ্রেয়সীর এই অভিযোগ নিয়ে কলকাতার গণমাধ্যমের কাছে মুখ খুলেছেন গৌরব। তিনি বলেন, আমার কাছে এটা আলোচনা করার মতো কোনো বিষয় নয়। আমার কাছের লোকেরা আমাকে চেনেন। কারও থেকে আমার চরিত্রের সার্টিফিকেট নেওয়ার দরকার নেই। শ্রেয়সীর সঙ্গে আমার পরিচয় ছিল, কিন্তু সে যা লিখেছে তার অধিকাংশই মিথ্যা। শ্রেয়সীর সঙ্গে কি আপনার বিয়ের কথা হয়েছিল ? গৌরবের জবাব, না, না। আমার পরিবারের কেউ তাকে দেখেইনি। বর্তমানে তার সঙ্গে আমার কোনো রকম সম্পর্ক নেই।

error: Content is protected !!