শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ, ১৪৩১
Live TV
সর্বশেষ

অজয়কে ছাড়তে বাধ্য হয়েছিলেন মাধুরী

দৈনিক দ্বীনের আলোঃ
২ ফেব্রুয়ারি, ২০২৪, ৩:১২ পিএম | 39
অজয়কে ছাড়তে বাধ্য হয়েছিলেন মাধুরী
২ ফেব্রুয়ারি, ২০২৪, ৩:১২ পিএম | 39

একটি বিজ্ঞাপনচিত্রে মডেলিং করার সময় আলাপ জমে ওঠে বলিউড ডিভা মাধুরী দীক্ষিত এবং ভারতীয় ক্রিকেট দলের তৎকালীন ক্রিকেটার অজয় জাদেজা’র। এরপর তারা একে – অপরের অনেক কাছাকাছি চলে আসেন। যার অবধারিত পরিণতিতে প্রেমে পড়ে গিয়েছিলেন এই জুটি। তারপর বাড়িতে জানাজানি হওয়ার পর অনেক কিছু ঘটে যায়। মাধুরীকে শুনতে হয় কিছু কটূ কথা।
বলিউডের সুন্দরী অভিনেত্রী মাধুরী দীক্ষিতের জীবনে প্রেম এসেছে অনেক। কখনও তিনি প্রেমে পড়েছেন। কখনও তার প্রেমে পড়েছেন মানুষ। তবে তার মতো সুন্দরীর প্রেম প্রত্যাখ্যান করেছিলেন এক ব্যক্তি। সেই ব্যক্তি আর কেউ নন, ভারতের প্রাক্তন ক্রিকেট তারকা অজয় জাদেজা। মাধুরী তাঁlর প্রেমে পড়েছিলেন কেরিয়ারের শুরুতে।
সেই সময় ক্রিকেটের ময়দানে ঝড় তুলছেন অজয় জাদেজা। বিজ্ঞাপনচিত্রের দুনিয়াতেও হয়ে উঠেছেন পরিচিত। সে রকমই এক বিজ্ঞাপনচিত্রে অজয়ের সঙ্গে মডেলিং করেন মাধুরী। অবশ্য এর আগে থেকেই অজয়কে চুপিসারে মন দিয়ে বসেছিলেন মাধুরী।
বিজ্ঞাপনচিত্রের শুটিংয়ের সময় তাদের মধ্যে আলাপ জমে ওঠে আরও। পরস্পরের অনেক কাছাকাছি চলে আসেন এই জুটি। তারা প্রেমে পড়ে গিয়েছিলেন একে-অপরের। ওই সময়ই মাধুরী জানতে পারেন অজয়ের সিনেমাপ্রেমের কথা। তিনিও অভিনেতা হতে চেয়েছিলেন। প্রেমিকের জন্য কম চেষ্টা করেননি মাধুরীও। অজয়কে প্রযোজকের কাছে নিয়ে গিয়েছিলেন। কিন্তু সে সময় লাভের লাভ কিছুই হয়নি। অজয় সিনেমায় সুযোগ পেলেও কিনারা করতে পারলেন না অভিনয় কেরিয়ারের। তারপর ভাঙতে বসলো তাদের সম্পর্কও।
অজয় জাদেজা গুজরাতের নাবানায়র রাজ পরিবারের ছেলে। এদিকে কোনও রাজ পরিবারের রক্ত ছিল না মাধুরীর শরীরে। তাই সেই সম্পর্ককে অজয়ের পরিবার থেকেই মানা হয়নি। অনিচ্ছা সত্ত্বেও মাধুরীকে ফেরাতে বাধ্য হয়েছিলেন অজয়।

error: Content is protected !!