বুধবার, ২২ মে, ২০২৪, ৮ জ্যৈষ্ঠ, ১৪৩১
Live TV
সর্বশেষ

উপজেলা নির্বাচনে সম্ভাব্য প্রার্থীর আলোচনায় ছয় এগিয়ে মিজানুর রহমান বিটু

দৈনিক দ্বীনের আলোঃ
২ ফেব্রুয়ারি, ২০২৪, ৩:০৭ অপরাহ্ণ | 59
উপজেলা নির্বাচনে সম্ভাব্য প্রার্থীর আলোচনায় ছয় এগিয়ে মিজানুর রহমান বিটু
২ ফেব্রুয়ারি, ২০২৪, ৩:০৭ অপরাহ্ণ | 59

 

নাজমুল হাসান কুষ্টিয়া

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪ এ দলীয় মনোনয়ন না দেওয়ার সিদ্ধান্ত করেছেন ক্ষমতাসীন আওয়ামী লীগ। অর্থাৎ কাউকে নৌকা প্রতীক দেওয়া হবে না। দলের যে কেউ অনেকটা স্বতন্ত্র প্রার্থীর মতো ভোট করতে পারবেন। দলের নেতা-কর্মীরাও যার যার পছন্দ মতো প্রার্থীর পক্ষে ভোট করতে পারবেন। উপজেলায় আওয়ামী লীগের ৪-৬ জন করে সম্ভাব্য প্রার্থী সরব রয়েছেন।

তফসিল ঘোষণা না দিলেও খোকসা উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডে প্রচার-প্রচারণা ও গণসংযোগ চালিয়ে সাধারণ মানুষের কাছে দোয়া প্রার্থনা ও পরিচিত হতে দেখা গিয়েছে একাধিক নেতাকে।

উপজেলা নির্বাচনে সম্ভাব্য প্রার্থী আলোচনায় রয়েছেন খোকসা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বাবুল আখতার, সিনিয়র সহ-সভাপতি রহিম খান, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান বিটু, যুগ্ম সাধারণ সম্পাদক আল মাসুম মোরশেদ শান্ত, ওসমানপুর ইউনিয়নের চেয়ারম্যান এ্যাড.ওহিদুল ইসলাম (ডব্লিউ) ও পৌর জাসদের সভাপতি মোতাহার হোসেন খোকন।

হাট-বাজার, পাড়া-মহল্লা ঘুরে জানা গিয়েছে উপজেলা নির্বাচনে সম্ভাব্য প্রার্থী আলোচনায় ৬ জন থাকলেও এদের মধ্যে জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন মিজানুর রহমান বিটু।

প্রবীণ নেতাদের থেকে জানা যায়, খোকসা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হওয়ার পর থেকে খোকসা আওয়ামী লীগকে সুসংগঠিত করতে অনেক ভূমিকা রেখেছেন মিজানুর রহমান বিটুর। দলের দূর দিনে বিটু দলের পাশে অর্থ, সময় দিয়ে পাশে ছিলেন। এজন্য প্রবীণ নেতাদের বড় একটা ছাপট মিজানুর রহমান বিটুর সঙ্গে রয়েছে।

জনপ্রিয়তায় এগিয়ে থাকা মিজানুর রহমান বিটু জানান, দলের প্রবীণ নেতা ও জনগণের মতামতের ভিত্তিতে জনগণই আমাকে উপজেলায় নির্বাচনে প্রার্থী বানানোর সিদ্ধান্ত নিয়েছে। বিগত দিনে সুখে-দুঃখে আমি জনগণের পাশে সবসময় ছিলাম। জনগণ যদি চাই আমি খোকসা উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হব।

error: Content is protected !!