বুধবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২৪, ১৫ ফাল্গুন, ১৪৩০
Live TV
সর্বশেষ

ফেসবুকে মাহি’র কড়া জবাব

দৈনিক দ্বীনের আলোঃ
৩১ জানুয়ারি, ২০২৪, ৪:৫০ পিএম | 39
ফেসবুকে মাহি’র কড়া জবাব
৩১ জানুয়ারি, ২০২৪, ৪:৫০ পিএম | 39

সম্প্রতি অন্তর্জালে ভাইরাল হওয়া একটি ভিডিওর কারণে ছোট পর্দার অভিনেত্রী সামিরা খান মাহি বর্ণবাদের শিকার হয়েছেন বলে অভিযোগ ওঠেছে। ওই ভিডিওতে মেকআপ ছাড়া একদম সাদামাটা দেখা গেছে এই অভিনেত্রীকে। ভিডিওটি ভাইরাল হওয়ার পর অনেকেই মাহির গায়ের রং নিয়ে কটু মন্তব্য করায় সেটি নজরে এসেছে মাহির। আর তাই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক পোস্টের মাধ্যমে তিনি কটূক্তিকারীদের কড়া জবাবও দিয়েছেন।
মাহি তার ফেসবুক পোস্টে লিখেন, মাঝেমধ্যেই অভিনেত্রীদের স্কিন কালার নিয়ে নানা ধরনের নেতিবাচক মন্তব্য শোনা যায়। নিজের বাইরেও অনেকের পোস্টে এমন মন্তব্য চোখে পড়ে। কিন্তু একজন অভিনেতার ক্ষেত্রে কিন্তু তেমনটা ঘটে না। এর কারণ আসলে অজানা। হয়তো আমরা অনেকেই মধ্যযুগীয় ধ্যান-ধারণা নিয়ে চলছি। আমি ব্যক্তিগতভাবে বরাবরই কাজকে গুরুত্ব দিয়েছি। এখন যে জায়গায় দাঁড়িয়ে সেখানেও অনেক চেষ্টা, কষ্ট, পরিশ্রম রয়েছে।
মাহি আরও লিখেছেন, মানুষের ভালোবাসা রয়েছে। কিন্তু তার পরও মাঝেমধ্যে রং নিয়ে মানুষের এমন ট্রল করা আমাকে ভাবায়। যদিও গুটিকয়েক মানুষই কেবল এমনটা করে থাকেন। অথচ একজন মানুষকে, একজন অভিনেত্রীকে তার কাজ দিয়ে বিচার করা উচিত। অন্য কোনো কিছু দিয়ে নয়।কাজের সমালোচনা করুন, মাথা পেতে নেব। নিজেকে আরো শোধরানোর চেষ্টা করব। কিন্তু এভাবে গায়ের রং নিয়ে কথা বলে নিজের পরিচয় দেবেন না। আমি আপনাদের জন্য কাজ করছি, করে যাব। আপনাদের ভালোবাসায় থাকতে চাই, বাঁচতে চাই।

error: Content is protected !!