বুধবার, ২২ মে, ২০২৪, ৮ জ্যৈষ্ঠ, ১৪৩১
Live TV
সর্বশেষ

ভাঙ্গুড়ায় গৃহবধূর আত্মহত্যা, মেয়ে পক্ষের দাবি হত্যা

দৈনিক দ্বীনের আলোঃ
৩০ জানুয়ারি, ২০২৪, ১২:৪৬ পূর্বাহ্ণ | 62
ভাঙ্গুড়ায় গৃহবধূর আত্মহত্যা, মেয়ে পক্ষের দাবি হত্যা
৩০ জানুয়ারি, ২০২৪, ১২:৪৬ পূর্বাহ্ণ | 62

 

মোঃ আব্দুল আজিজ
ভাঙ্গুড়া পাবনা প্রতিনিধি

পাবনার ভাঙ্গুড়া সুমি আক্তার (২৩) নামে এক গৃহবধূর লাশ তার শ্বশুর বাড়ির শয়ন কক্ষ থেকে ভাঙ্গুড়া থানা পুলিশ উদ্ধার করেছে।
পারিবারিক কলহের জের ধরে গৃহবধূ আত্মহত্যা করেন বলে প্রাথমিক ভাবে পুলিশ ধারণা করছে।তবে নিহত সুমীর পিতা-মামার দাবী শ্বশুড়বাড়ীর লোকজন তাকে নির্যাতন করে মেরে ফেলে আত্মহত্যার খবর দিয়েছে। খবর পেয়ে পুলিশ সোমবার দিবাগত রাত ৮টার দিকে উপজেলার অষ্টমনিষা ইউ’পির বড় বিশাকোল বাঁধপাড়া বাড়ী থেকে লাশটি উদ্ধার করে থানা হেফাজতে নিয়েছে।

জানা গেছে, নিহত গৃহবধূ সুমি আক্তার পার্শ্ববর্তী উল্লাপাড়া উপজেলার কয়ড়া ইউনিয়নের মানিক দহ গ্রামের দরিদ্র বিশু প্রামানিক ওরফে বিষার মেয়ে।প্রায় ৮ বছর পূর্বে সুমী আক্তারকে অষ্টমনিষা ইউনিয়নের বড় বিশাকোল বাঁধ পাড়ার আলতাব হোসেনের ছেলে গার্মেন্টস শ্রমিক জাকিরুল ইসলাম সাথে পারিবারিকভাবে বিয়ে সম্পন্ন হয়। তাদের সংসারে তিন বছর বয়সের সাঈম নামে একটি ছেলে সন্তান রয়েছে।
সুমীর বাবা বিশু প্রামানিক ওরফে বিষা সোমবার রাত ১০টার দিকে থানায় লিখিত অভিযোগ দেয়ার সময় কান্নাজনিত কণ্ঠে উপস্থিত সংবাদ কর্মিদের জানান,বিবাহের পর থেকে মাঝে মধ্যই যৌতুকের দাবী করে শ্বশুর -শাশুড়ি -ননদ- দেবর মিলে সুমিকে নির্যাতন চালিয়ে আসছিলেন।ঘটনার দিন দুপুরে শ্বশুড় বাড়ীর সবাই মিলে সুমীকে পাষবিক নির্যাতন করে হত্যা করে শয়নকক্ষে লাশ ঝুলিয়ে রাখে।বাইরে প্রচার করেছে সুমী অভিমান করে গলায় ওড়না পেঁচিয়ে আত্ম হত্যা করেছে।
সুমীর বাবা বিষা প্রাং জনান,ঘটনার দিন বিকাল ৩টার দিকে নিহত সুমীর প্রতিবেশীদের মাধ্যমে তার মৃত্যুর সংবাদ পেয়ে শ্বশুড় বাড়ী এসে তার লাশ দেখতে পাই। এ সময় সুমীর শ্বশুড়-শ্বাশুড়ী-দেবর-ননদ সবাই বাড়ি থেকে পালিয়ে ছিল।

ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো নাজমুল হক জানান,নিহত গৃহবধূর পিতা মোঃ বিশু প্রামানিক ওরফে বিষা অভিযোগ দায়ের করেছে। এ ব্যাপারে ভাঙ্গুড়া থানায় অস্বাভাবিক মৃত্যু মামলা দায়ের করা হয়েছে। গৃহবধূর মৃত্যুর প্রকৃত কারণ জানার জন্য লাশ ময়নাতদন্তের জন্য পাবনা মর্গে প্রেরণ করা হয়েছে।

error: Content is protected !!