শনিবার, ১৩ জুলাই, ২০২৪, ২৯ আষাঢ়, ১৪৩১
Live TV
সর্বশেষ

নিজস্ব প্রতিনিধিত্ব : কামরুন তানিয়া

লালমোহন উপজেলাবাসির দোয়া কামনা করেছেন আমজাদ হোসেন

দৈনিক দ্বীনের আলোঃ নিজস্ব প্রতিনিধিত্ব : কামরুন তানিয়া
২৯ জানুয়ারি, ২০২৪, ৬:০০ অপরাহ্ণ | 73
লালমোহন উপজেলাবাসির দোয়া কামনা করেছেন আমজাদ হোসেন
২৯ জানুয়ারি, ২০২৪, ৬:০০ অপরাহ্ণ | 73

মোঃ আমজাদ হোসেন, ১৯৭৫ সালের ২১ সেপ্টেম্বর ভোলার লালমোহন উপজেলার রমাগঞ্জ ইউনিয়নের ২নং ওয়ার্ড আফাজ উদ্দিন খান বাড়ির সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তাঁর বাবা আলহাজ্ব মো: হারুনর রশীদ প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক এবং মা রিজিয়া বেগম গৃহিনী। ৩ ভাই ও ৫ বোনের মধ্যে আমজাদ হোসেন চতূর্থ। ছোট বেলা থেকেই বাবার মতো মানবসেবা ভালো লাগতো তার।
আমজাদ হোসেন ১৯৯১ সালে পশ্চিম চরউমেদ ইউনিয়নের গজারিয়া মাধ্যমিক বিদ্যালয় থেকে এসএসসি, লালমোহন সরকারি শাহবাজপুর কলেজ থেকে এইচএসসি ও ডিগ্রি সম্পন্ন করেন।
১৯৮৯ সালে মোঃ আমজাদ হোসেন তখন নবম শ্রেণির ছাত্র, তখন থেকেই সাংবাদিকতায় হাতেখড়ি তার। তারই ধারাবাহিকতায় ২০১১ থেকে ২০১৪ সাল পর্যন্ত পরপর দুইবার লালমোহন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালন করছেন তিনি। বর্তমানে লালমোহন প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি পদে দায়িত্ব পালনের পাশাপাশি মানবসেবাধর্মী সংগঠন হিউম্যান এইড ইন্টারন্যাশনাল এর যুগ্ন মহাসচিবও জাতীয় কবিতা মঞ্চের কেন্দ্রীয় কমিটির মহাসচিব এবং হিউম্যান এইড লিটারেচার কাউন্সিলের সভাপতি, জাতীয় দৈনিক শ্যামবাজার পত্রিকার নিউজ এডিটর পদে দায়িত্ব পালন করছেন আমজাদ হোসেন।
ছাত্রজীবন থেকে মানবসেবা করার প্রত্যায় নিয়ে বেড়ে ওঠা আমজাদ হোসেন বর্তমানে লালমোহন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে অংশগ্রহণ করার ইচ্ছা প্রকাশ করেছেন। উপজেলাবাসীর সুখে-দুঃখে পাশে দাঁড়ানোর প্রত্যয়ে সকলের দোয়া, ভালোবাসা ও সমর্থন কামনা করেছেন তিনি।
নির্বাচনে অংশগ্রহণ করার বিষয়ে মোঃ আমজাদ হোসেন বলেন, প্রায় তিনযুগ পর্যন্ত সাংবাদিকতা পেশার সাথে যুক্ত রয়েছি। এতে করে উপজেলার সকল শ্রেণি-পেশার মানুষের পাশে দাঁড়ানোর সুযোগ হয়েছে। তাই এবারের উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে অংশগ্রহণ করে জনগণের প্রতিনিধি হিসেবে কাজ করতে চাই।

error: Content is protected !!