শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ, ১৪৩১
Live TV
সর্বশেষ

চলে গেলেন নীল ছবির তারকা জেসি

দৈনিক দ্বীনের আলোঃ
২৮ জানুয়ারি, ২০২৪, ১১:০৯ অপরাহ্ণ | 50
চলে গেলেন নীল ছবির তারকা জেসি
২৮ জানুয়ারি, ২০২৪, ১১:০৯ অপরাহ্ণ | 50

মারা গেলেন মার্কিন নীল ছবির আলোচিত তারকা জেসি জেনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল মাত্র ৪৩ বছর। বুধবার (২৪ জানুয়ারি) যুক্তরাষ্ট্রের ওকলাহোমার বাসভবনে জেসির মরদেহ পাওয়া গেছে। ওই সময় ঘটনাস্থল থেকে তার প্রেমিক হাসেন মুলারকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। মার্কিন গণমাধ্যম ‘দ্য নিউইয়র্ক টাইমস’ এর প্রতিবেদনে বলা হয়েছে, অতিরিক্ত মাদকাসক্তিই জেসি ও তার বয়ফ্রেন্ডের মৃত্যুর কারণ হিসেবে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। একইসঙ্গে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।
জানা যায়, ২০০৩ সালে অ্যাডাল্ট ফিল্ম ইন্ডাস্ট্রিতে যাত্রা করেন জেসি। পামেলা অ্যান্ডারসনের সঙ্গে ‘বেওয়াচ: হাওয়াইয়ান ওয়েডিং’ এ স্ক্রিনও শেয়ার করেছেন তিনি। এছাড়া প্লেবয় চ্যানেলের শো ‘নটি অ্যামেচার্স হোম ভিডিয়োজ’ ও ‘নাইট কলস’ এ সঞ্চালিকার ভূমিকাতেও দেখা গেছে। পরের বছর অর্থাৎ ২০০৪ সালে জেসি এইচবিও সিরিজ ‘স্টারস্কাই অ্যান্ড হাচ’ এ অভিনয় করেন। এখন পর্যন্ত পর্নোগ্রাফিক এখন পর্যন্ত ইতিহাসে সবচেয়ে ব্যয়বহুল ছবির নাম ‘পাইরেটস’। ‘পাইরেটস’ সিরিজে জুলসের চরিত্রে জেসি সকলের নজর কেড়েছিলেন।
১৯৯৮ সালে জেসি স্নাতক হয়েছিলেন মুর হাই স্কুল থেকে। পর্নোগ্রাফিক অভিনেত্রী ও মডেল হিসেবে জেসির পরিচিতি। তিনি এভিএন ও এক্সআরসিও হল অফ ফেমেও ঠাঁই পেয়েছেন। অ্যাডাল্ট ইন্ডাস্ট্রিতে তার কর্মজীবনের ছিল অসংখ্য পুরস্কার লাভ করেছেন।জেসি পর্নতারকাদের মধ্যে একজন ছিলেন, যিনি নীল ছবির জগত থেকে হলিউডে পা রেখেছিলেন। বেশ কিছু চলচ্চিত্র ও সিরিজেও কাজ করেছেন।

error: Content is protected !!