রবিবার, ৩ মার্চ, ২০২৪, ১৯ ফাল্গুন, ১৪৩০
Live TV
সর্বশেষ

মাতাল হাওয়া’য় শাবনূরের থাকা নিয়ে সংশয়

দৈনিক দ্বীনের আলোঃ
২৮ জানুয়ারি, ২০২৪, ১১:০৬ পিএম | 18
মাতাল হাওয়া’য় শাবনূরের থাকা নিয়ে সংশয়
২৮ জানুয়ারি, ২০২৪, ১১:০৬ পিএম | 18

ঢাকার চলচ্চিত্রের নন্দিত নায়িকা শাবনূরের ক্যারিয়ার তিন দশকের বেশি সময়ের। তবে দীর্ঘ একটা সময় ধরে বড় পর্দায় অনুপস্থিত তিনি। সম্প্রতি পর্দায় ফেরার জন্য অস্ট্রেলিয়া থেকে দেশে ফিরেছেন এই নায়িকা। দেশে ফেরার আগে তিনি যুক্ত হয়েছেন তরুণ নির্মাতা আরাফাত হোসেনের ‘রঙ্গনা’ নামের একটি চলচ্চিত্রে। এই ছবির মাধ্যমে বিরতি পেরিয়ে নতুনভাবে তার পর্দায় প্রত্যাবর্তন হবে বলে ধারণা করা হচ্ছে।
সম্প্রতি ছবিটির একটি পোস্টার প্রকাশ্যে এলে এটা নিয়ে আলোচনার পাশাপাশি সমালোচিত হতে হয় শাবনূরকে। ‘রঙ্গনা’ মুক্তির পর সবার ভুল ভাঙবে উল্লেখ করে তিনি বলেন, যে পোস্টার প্রকাশিত হয়েছে তাতো একটি ডামি মাত্র। ছবিটির কাজ আগে শুরু করি, নতুন পোস্টার আসুক আর সবশেষে ছবিটি মুক্তি পাক তাহলে দেখবেন আমার মতো দর্শকও এই ছবির গল্প পছন্দ করেছেন।
শাবনূর আরও বলেন, আমি আবারও বলছি, আমাকে যারা ভালোবাসেন, তারা আমাকে ভালো কাজে দেখতে চান। আমি ভালো কাজ দিয়ে ফেরার জন্য দীর্ঘদিন অপেক্ষা করছিলাম। যে ছবিটি দিয়ে আমার পর্দায় ফেরার কথা, সে কাজটি মুক্তির পরই সবার ভুল ভাঙবে। পরিচালক তরুণ হলেও কাজটি তার নতুন নয়। দারুণ একটি ছবিই তিনি উপহার দেবেন – এটা আমার বিশ্বাস।
সম্প্রতি মাহফুজ আহমেদের বিপরীতে চয়নিকা চৌধুরীর নির্মাণে একটি ছবির মাধ্যমে শাবনূরের পর্দায় ফেরার গুঞ্জন উঠলেও সেটি আসলে ধোপে টেকেনি। কারণ, এটা নিয়ে কোনও নির্ভরযোগ্য তথ্য মিলছে না। শাবনূরও জানালেন, ‘মাতাল হাওয়া’ ছবিটির কোনো কিছুই এখনও চূড়ান্ত নয়। তিনি বলেন, এই ছবির বিষয়ে এখনও বিস্তারিত আলাপ বাকি রয়ে গেছে। প্রস্তাব পেয়েছি মাত্র। আগে গল্প ও চিত্রনাট্য দেখি, তারপর ব্যাটে – বলে মিললে তবেই এই ছবিতে অভিনয় করবো।
শেষ খবরে জানা গেছে, ‘রঙ্গনা’ ছবিতে শাবনূরের নায়ক কে হচ্ছেন, তা নিয়ে নায়িকা বা পরিচালকের কেউই কোনো আভাস দেননি। তবে শীঘ্রি ঘোষণা করে হবে বলে জানিয়েছেন নির্মাতা আরাফাত। নারী কেন্দ্রিক গল্পে ছবিটি নির্মাণ হবে বলে জানানো হয়েছে। সম্ভবত আগামী মাসেই ছবিটির নির্মাণ কাজ শুরু হচ্ছে বলে আভাস পাওয়া গেছে।

error: Content is protected !!