শনিবার, ১৩ জুলাই, ২০২৪, ২৯ আষাঢ়, ১৪৩১
Live TV
সর্বশেষ

কাকে খোঁচা মারলেন অরুণা

দৈনিক দ্বীনের আলোঃ
২৮ জানুয়ারি, ২০২৪, ৬:৪৪ অপরাহ্ণ | 35
কাকে খোঁচা মারলেন অরুণা
২৮ জানুয়ারি, ২০২৪, ৬:৪৪ অপরাহ্ণ | 35

গুণী অভিনেত্রী ও প্রযোজক – পরিচালক অরুণা বিশ্বাসের একটি ফেসবুক পোস্ট নিয়ে তুমুল আলোচনা চলছে দেশীয় শোবিজ মিডিয়ায়। শুক্রবার ( ২৬ জানুয়ারি) রাত সাড়ে ১১টায় রহস্যময় এক ফেসবুক পোস্ট করেন অরুণা। ওই পোস্টে বিশেষ একজনকে উদ্দেশ্য করে একাধিক সংশয় প্রকাশ করেন তিনি। আর এই পোস্ট নিয়ে একেক জন একেক রকমের মন্তব্য এবং একেক জনকে অনুমান করছেন।
জানা যায়, অরুণা বিশ্বাস তার ফেসবুক পোস্টে লেখেন, যার পারিবারিক শিক্ষা নাই, যার বাবার সরকারি টাকা চুরির দায়ে চাকরি চলে যায়, যার নিজের পরিবারের সাথে সম্পর্ক ভালো না, যাদের সাথে কাজ করে তাদের কাউকে সে মানুষ মনে করে না। বড় ছোট কোনো জ্ঞান নাই, শুধু পজিশন বুঝে, টাকা দেখে ক্ষমতা দেখে গলে গলে পরে সে যদি কোনো চেয়ার পায় তার অবস্থা কি হবে ভাবেন তো? আর আমাদেরই বা কী হবে ?
এই পোস্টে অনেকেই মন্তব্য করেছেন। জানতে চেয়েছেন সেই চোরের কথা। একজন লিখেছেন দারুণ লিখেছেন। অভিনেতা শহীদুজ্জামান সেলিম সংশয় প্রকাশ করে লিখেছেন, পেয়েছে নাকি ? এর উত্তরও দিয়েছেন অরুণা বিশ্বাস। সংশয় প্রকাশ করে সেলিমের মন্তব্যে রিপ্লাই দিয়ে অরুণা লিখেছেন, যদি পায় ?
অরুণা বিশ্বাসের এমন রহস্যে ভরা পোস্ট দেখে অনেকেই অনুমান করেছিলেন, তিনি আসন্ন শিল্পী সমিতির নির্বাচনে কোনো সহকর্মীকে নিয়ে এমন সংশয় প্রকাশ করেছেন। কিন্তু কাকে নিয়ে এই সংশয় প্রকাশ করেছেন সেটা বিষয়ে কোনো মন্তব্য করেননি এই অভিনেত্রী। তবে তার একাধিক ঘনিষ্ঠ সূত্র থেকে নিশ্চিত হওয়া গেছে যে, তিনি শিল্পী সমিতির নির্বাচন কিম্বা চলচ্চিত্রের কোনো শিল্পীকে ইঙ্গিত করে এই পোস্ট দেননি। তবে অরুণা বিশ্বাসের ঘনিষ্ঠজন এবং শোবিজ সংশ্লিষ্ট অনেকেই বুঝে গেছেন কাকে নিয়ে তিনি এই পোস্ট দিয়েছেন।

error: Content is protected !!