রবিবার, ১৬ জুন, ২০২৪, ২ আষাঢ়, ১৪৩১
Live TV
সর্বশেষ

প্রশংসায় ভাসছে রাজু’র রেশমী চুড়ি

দৈনিক দ্বীনের আলোঃ
২৮ জানুয়ারি, ২০২৪, ৬:৩৯ অপরাহ্ণ | 28
প্রশংসায় ভাসছে রাজু’র রেশমী চুড়ি
২৮ জানুয়ারি, ২০২৪, ৬:৩৯ অপরাহ্ণ | 28

চলতি সময়ের জনপ্রিয় অভিনেতা এম এন ইউ রাজু। দর্শক তাকে অভিনয়শিল্পী হিসেবে চিনলেও একই সঙ্গে গায়ক, চিত্রনাট্যকার ও নির্মাতা তিনি। অভিনেতা ও নির্মাতা দুই পরিচয়ে স্বাচ্ছন্দ্যবোধ করেন তিনি। অভিনয়ের পাশাপাশি নির্মাণেও সরব রাজু। সেই ধারাবাহিকতায় সম্প্রতি ছোট পর্দায় প্রকাশ পেয়েছে এম এন ইউ রাজু’র পরিচালনায় একক নাটক “রেশমী চুড়ি”।
রেশমী চুড়ি সম্প্রতি পিকক এন্টারটেইনমেন্ট ইউটিউব চ্যানেলের ব্যানারে প্রকাশ পাওয়ার পর দর্শকদের মধ্যে বেশ সাড়া ফেলেছে। সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে শুরু করে ইউটিউবে মন্তব্যের ঘরে চলছে প্রশংসা। এই ৯০ দশকের গল্পের প্রশংসার বাইরে নির্মাতা রাজু’র প্রশংসাও করছে দর্শক। ফারহান আহমেদ জোভান ও তানজিম সাইয়ারা তটিনী অভিনীত নাটকটি এরই মধ্যে দেখেছেন ৩০ লাখের অধিক দর্শক।
নাটকটি প্রসঙ্গে এম এন ইউ রাজু বলেন, নাটকটি ভীষণ যত্ন করে করা। সব নাটকই যত্ন করে নির্মাণ করি। এটা একটু এক্সেপশনাল। কারণ গল্পটা ৯০ দশকের। সেই সময়ের ইনভারমেন্ট ক্রিয়েট করাটা আমার জন্য একটু কঠিন ছিল এই ২০২৪ সালে। কারণ এখন গ্রাম অঞ্চল থেকে শুরু করে আধুনিকতার অনেক ছোঁয়া সব জায়গায়, তাই ওই জায়গা‌টা একটু সেনসিটিভ ছিল। দেখে শুনে ফ্রেম ধরতে হয়েছে। নাটকে কোথাও এই সময়ের ইনভারমেন্ট আমি না দেখানোর চেষ্টা করেছি। সেজন্যই একটু কঠিন ছিল কাজটা। দর্শক যেভাবে রেসপন্স করছে এটা ডেফিনিটলি নির্মাতা হিসেবে আমার একটি পাওয়া। এ ধরনের রেসপন্স পেলে আমি ভবিষ্যতে আরও ভালো কাজ উপহার দিবো।

error: Content is protected !!