বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৪, ৯ ফাল্গুন, ১৪৩০
Live TV
সর্বশেষ

ইমাম হাসান জুয়েল, চাঁপাইনবাবগঞ্জ

চাঁপাইনবাবগঞ্জ জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের দ্বি-বার্ষিক নির্বাচনে সেন্টু-শামীম প্যানেল বিজয়ী

দৈনিক দ্বীনের আলোঃ ইমাম হাসান জুয়েল, চাঁপাইনবাবগঞ্জ
২৮ জানুয়ারি, ২০২৪, ৬:৩২ পিএম | 18
চাঁপাইনবাবগঞ্জ জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের দ্বি-বার্ষিক নির্বাচনে সেন্টু-শামীম প্যানেল বিজয়ী
২৮ জানুয়ারি, ২০২৪, ৬:৩২ পিএম | 18

চাঁপাইনবাবগঞ্জ জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের দ্বি-বার্ষিক নির্বাচনে সেন্টু-শামীম প্যানেল বিজয়ী হয়েছে।
সভাপতি পদে মো. আমিনুল ইসলাম সেন্টু ৮১ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. মোখলেসুর রহমান ৭৫ ভোট পেয়েছেন।
এ ছাড়া সাধারণ সম্পাদক পদে খালেকুজ্জামান শামীম ৮৬ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী হামিদুর রহমান নান্নু ৭১ ভোট পেয়েছেন।
শুধুমাত্র সহ-সম্পাদক পদ ছাড়া সবকটি পদেই বিজয়ী হয়েছেন সেন্টু-শামীম প্যানেল।
এর আগে চাঁপাইনবাবগঞ্জ জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপ লি. দ্বি-বার্ষিক নির্বাচন (২০২৪-২৬) শনিবার সকাল ৯ টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহণ সম্পন্ন হয়।
সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১৯ টি পদের বিপরীতে দু’টি প্যানেলে মোট ৩৮ জন প্রার্থী বিভিন্ন প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করেন।
প্যানেল দুটি হচ্ছে, সভাপতি পদে আমিনুল ইসলাম সেন্টু ও সাধারণ সম্পাদক খালেকুজ্জামান শামিম প্যানেল এবং অন্যটি হচ্ছে, সভাপতি মোখলেসুর রহমান ও সাধারণ সম্পাদক পদে হামিদুর রহমান নান্নু প্যানেল।
এ দিন সকাল থেকেই শহরের শাহীবাগ বিশ্বরোড মোড়ে জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপ এর নিজস্ব ভবনে ভোট গ্রহণ উপলক্ষে পরিবহন মালিক ও পরিবহন সংশ্লিষ্টরা উৎসবমুখর পরিবেশে ভবনের সামনে নিজ প্রতীক সম্বলিত ব্যানার ফেস্টুন নিয়ে শ্লোগানে মুখরিত করে রাখতে দেখা যায়। সন্ধায় বেসরকারি ভাবে ভোটের ফলাফল প্রকাশ করা হয়। প্রধান নির্বাচন কমিশনার হিসাবে দ্বায়িত্ব পালন করেন অ্যাডভোকেট মো. রবিউল হক দোলন।

error: Content is protected !!