শনিবার, ১৩ জুলাই, ২০২৪, ২৯ আষাঢ়, ১৪৩১
Live TV
সর্বশেষ

পুরস্কার পেলেন গায়িকা আনিসা তালুকদার

দৈনিক দ্বীনের আলোঃ
২৮ জানুয়ারি, ২০২৪, ৬:২৯ অপরাহ্ণ | 37
পুরস্কার পেলেন গায়িকা আনিসা তালুকদার
২৮ জানুয়ারি, ২০২৪, ৬:২৯ অপরাহ্ণ | 37

তরুণ প্রজন্মের সুন্দরী – সুরেলা গায়িকা আনিসা তালুকদার আবারও নিজের পেশাগত উৎকর্ষতার স্বীকৃতি পেলেন। গেলো ২৬ জানুয়ারি ২০২৪ শুক্রবার বিকাল ৫ টা ৩০ গ্লোবাল স্টার কমিউনিকেশন কর্তৃক আয়োজিত ‘স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে চলচ্চিত্র ও পর্যটন শিল্পের ভূমিকা আলোচনা সভা’, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে তিনি সংগীতশিল্পী হিসেবে পুরস্কৃত হয়েছেন। জানা গেছে, একই অনুষ্ঠানে আজীবন সন্মাননা পেয়েছেন প্রখ্যাত অভিনেত্রী দিলারা জামান। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রেস কাউন্সিল এর মাননীয় চেয়ারম্যান বিচারপতি নিজামুল হক নাসিম, সাবেক সেনা প্রধান হারুন অর রশীদ বীরপ্রতীক। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ এর সহ সভাপতি হেদায়েতুল ইসলাম স্বপনসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।
গায়িকা আনিসা তালুকদার জানান, গ্লোবাল স্টার কমিউনিকেশনের সিইও আর কে রিপন এর উপস্থাপনায় এই অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন দৈনিক সকালের সময় পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো : নুর হাকিম, এশিয়ান টেলিভিশন এর চেয়ারম্যান আলহাজ্ব হারুন অর রশিদ, এটিএন বাংলা’র উপদেষ্টা তাশিক আহমেদ, ডিএমপি রমনা বিভাগের উপ পুলিশ কমিশনার আশরাফ হোসেন পিপিএম, স্বপ্ননিবাস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মো : সোলায়মান শাওন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠন এর উপদেষ্টা ও কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ড.সাজ্জাদ হায়দার লিটন।
এছাড়াও পুরস্কৃত হয়েছেন চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক মডেল ও চিত্রনায়িকা নিপুণ, কামরুন নাহার শাহনুর, জাতীয় মানবাধিকার সমিতির চেয়ারম্যান মঞ্জুর হোসেন ঈসা, সাংবাদিক মোস্তাফিজুর রহমান মিন্টু , কোরিওগ্রাফার ইভান শাহরিয়ার সোহাগ ও কণ্ঠশিল্পী আখি আলমগীর।
পুরস্কার প্রাপ্তির প্রতিক্রিয়ায় আনিসা তালুকদার বলেন, পেশাগত সাফল্যের স্বীকৃতি স্বরূপ যেকোনো পুরস্কার একজন শিল্পীর জন্যে আনন্দের এবং সম্মানের। আমি এই পুরস্কার পেয়ে গর্বিত বোধ করছি। সংগঠনের সবার প্রতি তাই আমার আন্তরিক কৃতজ্ঞতা। আগামীতে আমার পেশাগত ক্ষেত্রে এই পুরস্কার অনুপ্রেরণা হিসেবে হিসেবে কাজ করবে বলে মনে করছি।

error: Content is protected !!