বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪, ৬ আষাঢ়, ১৪৩১
Live TV
সর্বশেষ

মানিকছড়িতে গাড়ি ও ভারতীয় মালামাল সহ গ্রেফতার ৪

দৈনিক দ্বীনের আলোঃ
২৮ জানুয়ারি, ২০২৪, ১:৩০ অপরাহ্ণ | 29
মানিকছড়িতে গাড়ি ও ভারতীয় মালামাল সহ গ্রেফতার ৪
২৮ জানুয়ারি, ২০২৪, ১:৩০ অপরাহ্ণ | 29

 

মোঃ সালাউদ্দিন:-

খাগড়াছড়ি জেলার মানিকছড়ি থানার ০৪ নং তিনটহরি ইউনিয়নের ০৮ নং ওয়ার্ডের বড়ইতলি সাকিনের খাগড়াছড়ি থেকে চট্টগ্রামগামী আঞ্চলিক মহাসড়কের বড়ইতলী ব্রীজ থেকে একটি সাদা রংয়ের প্রাইভেট কার থেকে ভারতীয় কসমেটিকস্ সহ ০৪ জনকে গ্রেফতার করেন মানিকছড়ি থানার একটি চৌকস আভিযানিক দল।

খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার মুক্তা ধর, পিপিএম (বার) খাগড়াছড়ি জেলায় যোগদানের পর থেকে খাগড়াছড়ি জেলাকে চোরাকারবারী এবং চোরাচালান এর বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষণা করেছেন।

খাগড়াছড়ি পুলিশ সুপারের সার্বিক দিক-নির্দেশনায় এবং দক্ষ নেতৃত্বে জেলা পুলিশের প্রতিটি ইউনিট অবৈধ চোরাচালান ও চোরাকারবারীর বিরুদ্ধে জিরো টলারেন্স নীতিতে একযোগে কাজ করে যাচ্ছে।

এরই ধারাবাহিকতায় ২৭ (জানুয়ারি) রাতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম (বার)এর সার্বিক দিক-নির্দেশনায় মানিকছড়ি থানার একটি চৌকস আভিযানিক দল মানিকছড়ি থানাধীন ০৪ নং তিনটহরি ইউনিয়নের ০৮ নং ওয়ার্ডের বড়ইতলি সাকিনের খাগড়াছড়ি টু চট্টগ্রামগামী আঞ্চলিক মহাসড়কের বড়ইতলী ব্রীজ থেকে অভিযান পরিচালনা করে একটি সাদা রংয়ের প্রাইভেট কার থেকে ০৩ (তিন) টি কার্টুনে বিভিন্ন ধরনের ভারতীয় কসমেটিকস্ পরিবহনকালে ০১। মোঃ নূর হোসাইন ভূঞা প্রকাশ রিপন (৪৫), পিতা-রফিকুল আলম ভূঞা, মাতা- রেজিয়া বেগম, সাং- পূর্ব সুলতানপুর, থানা- ফেনী সদর, জেলা- ফেনী, ০২। মোঃ মেজবাউদ্দিন (৫২), পিতা-মৃত মোহাম্মদ উল্লাহ, মাতা-নুরজাহান বেগম, ০৩। গোলাম কবীর প্রকাশ কামাল (৫২), পিতা- মৃত জাফর আহম্মেদ, মাতা- মনোয়ারা বেগম, উভয়সাং- পশ্চিম সাহাপুর, ০৬নং ওয়ার্ড, নোয়াখালী পৌরসভা, থানা-সুধারাম, জেলা-নোয়াখালী, ০৪। মোঃ ইসমাইল (৫১), পিতা- মৃত আবুল কালাম, মাতা- মৃত ফজিলত বেগম, সাং- বাদামতলী (ছালেহ আহাম্মদ, হোল্ডিং-সন্দু বাবুর্চির বাড়ি), থানা- ডবলমুরিং, জেলা- সিএমপি চট্রগ্রামদেরকে বর্ণিত ভারতীয় কসমেটিকস পরিবহনে ব্যবহৃত প্রাইভেট কার সহ গ্রেফতার করেন।

জব্দকৃত অবৈধ ভারতীয় কসমেটিকস্ ও পরিবহনে ব্যবহৃত প্রাইভেট কার এবং গ্রেফতারকৃত ব্যাক্তিদের বিরুদ্ধে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।

মোঃ সালাউদ্দিনঃ গুইমারা (খাগড়াছড়ি) প্রতিনিধি,মোবাইল নাম্বার, ০১৬৪৪২৪৬৮৮১

error: Content is protected !!