রবিবার, ৩ মার্চ, ২০২৪, ১৯ ফাল্গুন, ১৪৩০
Live TV
সর্বশেষ

ফ্ল্যাশব্যাক ছবিতে বুবলী

দৈনিক দ্বীনের আলোঃ
২৬ জানুয়ারি, ২০২৪, ৩:১৯ এএম | 29
ফ্ল্যাশব্যাক ছবিতে বুবলী
২৬ জানুয়ারি, ২০২৪, ৩:১৯ এএম | 29

দেশীয় চলচ্চিত্রের শীর্ষ তারকা নায়িকা বুবলী কলকাতার একটি ছবিতে অভিনয় করছেন – এটি এখন পুরনো খবর। নতুন খবর হলো – ‘ফ্ল্যাশব্যাক’ নামের এই ছবিতে পরিচালক কেনো বুবলীকে নিলেন। এর কারণ অবশেষে জানিয়েছেন ছবিটির নির্মাতা রাশেদ রাহা। তিনি বলেন, শ্বেতা চরিত্রটির জন্য আমাদের বিবেচনায় অনেকেই ছিল। তবে আমাদের মনে হয়েছে, বুবলী ভালো করবে। সে যথেষ্ট পরিশ্রমী ও দায়িত্বশীল। এখন পর্যন্ত তার যতগুলো দৃশ্য সম্পন্ন হয়েছে, আমরা সন্তুষ্ট ও ভীষণ আশাবাদী।
জানা গেছে, বুবলী, কৌশিক ও সৌরভের চরিত্রের নাম অঞ্জন, ডিকে এবং শ্বেতা। ‘ফ্ল্যাশব্যাক’ ছবিতে অভিনয়ের জন্যে গেলো ৭ জানুয়ারি কলকাতায় যান বুবলী। ইতিমধ্যে কলকাতা পর্বের শুটিং শেষ হয়েছে, পরবর্তী শুটিং হচ্ছে ডুয়ার্সে। এই মাসের মধ্যেই শুটিং শেষ করে ঢাকায় ফেরার কথা রয়েছে বুবলীর।
নির্মাতা রাশেদ রাহা জানান, ‘ফ্ল্যাশব্যাক’ ছবিতে জীবনের হারিয়ে যাওয়া ঘটনাকে খুঁজে পাবে দর্শক। ছবিটির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন খায়রুল বাসার নির্ঝর। রাশেদ রাহা ও খায়রুল বাসার নির্ঝরের লেখা কাহিনিতে দেখা যাবে, জীবনের অঙ্কপথে ভিন্ন তিনটি চরিত্রের একে অন্যের সঙ্গে দেখা হবে। ছবিটিকে সাইকোলজিক্যাল থ্রিলার বলছেন পরিচালক। চিত্রনাট্য এগিয়েছে পাহাড়ের প্রেক্ষাপটের গল্পে।
ছবিটির গল্পে দেখা যাবে, মঞ্চনাটকের একসময়ের স্বনামধন্য এক অভিনেতা অঞ্জন। বহুদিন হলো সব ছেড়েছুড়ে অনেকটাই অদৃশ্য তিনি। এখনো অঞ্জন অভিনয় করেন, তবে মঞ্চে কিংবা পর্দায় নয়, বাস্তবে। বাস্তবের দৃশ্য চলতে চলতে তার অভিনয়ের চিত্রনাট্য লেখা হতে থাকে। এভাবেই হঠাৎ একদিন অঞ্জনের সঙ্গে দেখা হয়ে যায় ডিকে ও শ্বেতার। ডিকে স্বভাবে ভবঘুরে। আর শ্বেতা তরুণ ফিল্মমেকার। তিনজনের একসঙ্গে চলার কয়েকটি দিন ছবিটির চিত্রনাট্যের চেয়েও রোমাঞ্চকর হয়ে ওঠে।

error: Content is protected !!