বুধবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২৪, ১৫ ফাল্গুন, ১৪৩০
Live TV
সর্বশেষ

ফাতেমা আক্তার মাহমুদা

নারায়ণগঞ্জ আইন কলেজ ছাত্র-ছাত্রী সংসদের উদ্যোগে শীতার্তদের কম্বল বিতরন

ফাতেমা আক্তার মাহমুদাঃ
২৬ জানুয়ারি, ২০২৪, ১:৫১ এএম | 40
নারায়ণগঞ্জ আইন কলেজ ছাত্র-ছাত্রী সংসদের উদ্যোগে শীতার্তদের কম্বল বিতরন
২৬ জানুয়ারি, ২০২৪, ১:৫১ এএম | 40

২৫ জানুয়ারি বৃহস্পতিবার ২০২৪ বিকাল ৪ টায় তারুন্যের অহংকার জনাব “এ.কে.এম অয়ন ওসমান” ভাইয়ের পক্ষ থেকে নারায়ণগঞ্জ আইন কলেজ ছাত্র-ছাত্রী সংসদের উদ্যোগে শীতার্তদের কম্বল বিতরন করা হয়❤️

এ সময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ আইন কলেজের প্রিন্সিপাল এডঃ শাখওয়াত হোসেন ভুইয়া , ভাইস প্রিন্সিপাল এডঃ রবিউল আমিন রনি, ভিপি হাসান, জি এস আমজাদ, এ জি এস শাহাদাত, ২০২১ ব্যচ ইভা, প্রশান্ত, আয়োজনে ২০২৩ ব্যাচ ,আইরিন , রাব্বি , রাশেদ, শামীম , সাম্মি, সাথী, সালমা, ২০২৪ ব্যাচ ছাত্র-ছাত্রীরা কলেজের সংসদ সদ্যসের বড় ভাই ও ছাত্র-ছাত্রী সংসদের অনেকে নেতৃবৃন্দ প্রমূখ। .

আইন কলেজের সম্মানীয় প্রিন্সিপাল সাক্ষাওয়াত হোসেন ভূঁইয়া বলেন এই ছাত্র-ছাত্রীদের আগ্রহ দেখে আমি খুবই খুশি আমারি স্নেহ ছাত্র-ছাত্রীরা ভালো কাজে অংশগ্রহণ থাকতে পারে এ বিষয়ে ওদের এত আগ্রহ দেখে আমি অত্যন্ত খুশি যে পড়া শোনার পাশে ভালো কাজ করতে পারে ভালো কাজ করে দেখাতে পারে। এরকমই যেন প্রতিটা জায়গা থেকে প্রতিটা স্কুল কলেজের ছাত্রছাত্রীরা অসহায় ছিন্নমূল্য মানুষের পাশে দাঁড়ায় মানুষকে সহযোগিতা করে, আমি চাই সুশিক্ষায় শিক্ষিত হয় ওরা। ভালো মনের, মানুষের মত মানুষ হয়। ভালো কাজ করে যেন দেশ ও জাতির গর্ভ হয়ে থাকে। আর পড়াশোনা করে সুশিক্ষিত হয়ে দেশের জন্য যেন ওরা ভালো কাজ করে দেখাতে পারে সে দোয়া কামনাই করি আমাদের এই ছাত্র ছাত্রীদের জন্য।

এ সময় আইন কলেজর ভিপি বলেন প্রতি বছরের ন্যায় এই বর্ষরও আমরা জনাব এ.কে.এম অয়ন ওসমান ভাই এর সার্বিক সহযোগিতায় নারায়ণগঞ্জ আইন কলেজ ছাত্র-ছাত্রী সংসদের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করি, সবাই ওসমান পরিবারের জন্য দোয়া করিবেন যাহাতে দেশ ও দেশের মানুষের জন্য কাজ করিতে পারে।

আইন কলেজের জি এস আমজাদ নেতা বলেন আমাদের তারুণ্যের চার আসনের একে শামীম ওসমানের সুপত্র অয়ন ওসমানের পক্ষ হতে কম্বল বিতরণ করে খুবই আনন্দিত এবং আমাদেরই কলেজের ছাত্র-ছাত্রী ছোট্ট ভাই বোনদের নিয়ে একটা সুন্দর মুহূর্ত কাটিয়েছি যখন আমরা অসহায় দূরদস্ত ছিন্নমূল্য পরিবার বর্গদের শীতের কম্বল বিতরণ করি। আমরা যেন দেশ ও জাতির জন্য সবসময় ভালো কাজ পারে এবং আমাদেরই ছোট ভাইবোনদের ভালো কাজের সহযোগিতা করার জন্য উৎসাহ করতে পারি।তা যেন পরবর্তী প্রজন্মের জন্য ভালো কাজের উপহার দেয়। আর আমার জন্য আপনারা বেশি বেশি দোয়া করবেন আমি যেন সব সময় আমাদেরই প্রিয় প্রাণ বন্ধু অয়ন ওসমান তার পাশে থেকে সব সময় ভালো কাজ করতে পারি দোয়া করবেন আমার জন্য।

এই সময় ২০ ২৩ ব্যাচের আইরিন বলেন৷ আমরা যেন কাজ করতে পারি, গরিব ও দূর দোস্ত অসহায় মানুষের বিপদ আপদে পাশে থাকতে পারি। আমরা যেন সবসময় অসহায় মানুষের জন্য কাজ করতে পারি। অসহায় মানুষকে সহযোগিতা করতে পারি । আজ আমি এই শীতের কম্বল বিতরণ করে আমি খুবই আনন্দিত এবং তারুণ্যের এ কে অয়ন ওসমানের পক্ষ থেকে আমরা শীতের কম্বল বিতরণ করে অত্যন্ত খুশি। আনন্দিত আমি। আপনারা আমার জন্য দোয়া করবেন যেন আমি এ ভালো কাজে থাকতে পারি এবং আমরা যেন আয়না ওসমানের ডাকে উনার কাজে অংশগ্রহণ করতে পারি।

২০২১ ব্যাচ ইভা বলে কনকনে শীত সূর্যের দেখা নেই। কয়েকদিন যাবত কুয়াশা চাদরের ঢাকা পড়ে গেছে গ্রাম। এমন কুয়াশাচ্ছন্ন শীতে এক স্নিগ্ধ সকাল ২৫ ইং জানুয়ারি মঙ্গলবার কুমিল্লা সংসদীয় ৪ আসনে একে শামীম ওসমানের এক মাত্র সুদর্শন পুত্র তারুণ্যের অহংকার অয়ন ওসমান শুভেচ্ছা জানাই আমরা আজ একত্রে হয়েছি আইন কলেজের প্রিন্সিপাল সাক্ষওয়াত হোসেন ভূঁইয়া স্যার, ভাইস প্রিন্সিপাল স্যার এডভোকেট রনি, ভিপি হাসান জিএস আমজাদ, জি এস শাহাদাত, ২০২১ ব্যাচ ফাতেমা আক্তার মাহমুদা ইভা এবং অফুরন্ত প্রাণঢালা ভালোবাসার আমাদের আইরিন আপু, রাব্বিভাই, রাশেদ ভাই, শামীম, সালমা, সাম্মি, প্রশান্ত ভাই , নতুন ২০২৪ ব্যাচ ছাত্র-ছাত্রীরা আমরা সবাই মিলে এই শীতে গরিব দূদর্শ্ত অসহায় ছিন্নমূল্য দের এই প্রচন্ডশিতে কম্বল বিতরণ করে আমি অফুরন্ত সুখের স্বস্তিবোধ করছি আনন্দের অনুভূতি বহি প্রকাশ এটি ছিল সুন্দর মুহূর্ত, কারণ যখন দেখি এই অসহায় মানুষগুলো কম্বল পেয়ে তাদের মুখে ফুটন্ত হাসি আমার হৃদয়কে শান্তি করে দিয়েছে। আমি চাই এইরকমই প্রতিটা নিজ নিজ জায়গা থেকে মানুষ তাদের মানুষ তাদের গরিব দুর্দশ্ত অসহায় মানুষদের ভালোবাসা প্রকাশ করে তাদের সামর্থ্য অনুযায়ী যেন শীতের কম্বল বিতরণ করে গরিব ছিন্নমূল্যদের যেকোনো বিষয়ে যেন সহযোগিতার হাত বাড়ায় তাদের সামর্থ্য অনুযায়ী এটা যেন প্রতিটা মানুষের মধ্যে প্রতিটা ঘরে ঘরে এই মনোভাবটা যেন ঘরে ওঠে প্রতিটা সদস্যের।। সবশেষে বলবো আমরা এই বিকেলটা ২৫ শে জানুয়ারি সুন্দর একটি মুহূর্ত কাটালাম অসহায় ছিন্নমূল্য মানুষগুলোর সাথে তাদের হাসি মাখা মুখ দেখে।

error: Content is protected !!