রবিবার, ৩ মার্চ, ২০২৪, ১৯ ফাল্গুন, ১৪৩০
Live TV
সর্বশেষ

সিরাজগঞ্জে জেলা পর্যায়ে ৫২তম শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

দৈনিক দ্বীনের আলোঃ
২৫ জানুয়ারি, ২০২৪, ১১:৫৪ পিএম | 33
সিরাজগঞ্জে জেলা পর্যায়ে ৫২তম শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত
২৫ জানুয়ারি, ২০২৪, ১১:৫৪ পিএম | 33

 

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জঃ
সিরাজগঞ্জে জাতীয় স্কুল,মাদ্রাসা ও কারিগরি সমিতির আয়োজনে, জেলা পর্যায়ে ৫২তম শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে ।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) বিকেল ৩ টায় সিরাজগঞ্জ শহীদ শামসুদ্দিন স্টেডিয়াম মাঠে উক্ত জেলা পর্যায়ে ৫২তম শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ -(২) সদর-কামারখন্দ আসনের নবনির্বাচিত জাতীয় সংসদ সদস্য ড. জান্নাত আরা তালুকদার হেনরী তিনি তার বক্তব্যে বলেন, কিশোর-কিশোরী, তরুণ-তরুণী, যুবসমাজের একটা অংশ মাদকের সাথে জড়িয়ে পড়ে ধ্বংসের পথে তাই তাদেরকে ফিরিয়ে এনে ক্রীড়া কর্মকান্ডের মধ্যে রেখে ভালো মানুষ হিসেবে গড়ে তুলতে হবে। সুস্থ দেহ সুস্থ জাতি গঠনের জন্য শিক্ষার্থীদের সুশিক্ষায় শিক্ষিত করার পাশাপাশি অবশ্যই ক্রীড়া, সাহিত্যে ও সাংস্কৃতিক চর্চা করাতে হবে। এজন্য শিক্ষক ও অভিভাবকদের সন্তানদেরকে খেলাধূলার জন্য উৎসাহীত করতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকার এ ক্ষেত্রে ব্যাপক কর্মসূচি গ্রহণ করছে। এ ৫২তম শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের অভিনন্দন ও অংশগ্রহণকারিদের জন্য ও শুভকামনা করছি।

৫২তম শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের ও সমাপনী দিনে পুরস্কার বিতরণ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির সম্পাদক ও জেলা শিক্ষা অফিসার (অতিরিক্ত দায়িত্ব প্রাপ্ত) মোঃ আফছার আলী।
সন্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এলিজা সুলতানা, প্রশাসনের কর্মকর্তাগণ, সাবেক পৌরকাউন্সিলর , আওয়ামীলীগনেতা শিক্ষা অনুরাগী, বিশিষ্ট ব্যবসায়ী হাজী মোঃ আব্দুস সাত্তার সহ অনেকে।
৫২ তম জাতীয় শীতকালীন স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠান খেলাধূলার অংশ হিসেবে সিরাজগঞ্জ জেলার সকল শিক্ষা প্রতিষ্ঠান নিয়ে খেলাধূলা শুরু করা হয় ২৩ জানুয়ারি -২০২৪ খ্রীঃ হতে ২৫ জানুয়ারী -২০২৪ খ্রীঃ সমাপনী অনুষ্ঠান করা হয়।

৫২ তম শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার বিভিন্ন গ্রুপের খেলাধূলার মধ্যে ছিলো, ক্রিকেট, ভলিবল, টেবিল টেনিস, হকি, ব্যাডমিন্টন, এ্যাথলেটিকস প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
এসময়ে অনুষ্ঠানে সকল শিক্ষা প্রতিষ্ঠানে প্রধান শিক্ষক, সহকারী প্রধান শিক্ষক, সহকারী শিক্ষকগণ, কর্মকর্তা, কর্মচারীগণ সহ অংশ গ্রহনকারী শিক্ষার্থীগণ এবং তাদের অভিভাবকগণদের অনেকে উপস্থিত ছিলেন।

error: Content is protected !!