শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ, ১৪৩১
Live TV
সর্বশেষ

সিরাজগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত।

দৈনিক দ্বীনের আলোঃ
২৫ জানুয়ারি, ২০২৪, ১১:৫২ অপরাহ্ণ | 52
সিরাজগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত।
২৫ জানুয়ারি, ২০২৪, ১১:৫২ অপরাহ্ণ | 52

 

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জঃ
সিরাজগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর ৮ম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। এতে সভায় উদ্বোধন, পবিত্র কোরআন তেলাওয়াত ও গীতা পাঠ, হিসাব প্রদান, ৮ম বার্ষিক সদস্য সভার সদস্য বিজ্ঞপ্তি ও প্রতিবেদন পাঠ, নির্বাচন কমিশন কর্তৃক নির্বাচনী ফলাফল ঘোষণা, লটারি ড্র,পুরস্কার বিতরণ এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি -২০২৪) দিনব্যাপী বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠান টি সিরাজগঞ্জ সদর উপজেলার শিয়ালকোল সিরাজগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-২ প্রাঙ্গণে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ -২ (সদর-কামারখন্দ) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য ড. জান্নাত আরা তালুকদার হেনরী তিনি তার বক্তব্যে বলেন, “শেখ হাসিনার উদ্যোগ ঘরে ঘরে বিদ্যুৎ” এই মহতী স্বপ্ন বাস্তবায়িত হয়েছে। গ্রামাঞ্চলে বিদ্যুৎ সুবিধা কারনে, “আমার গ্রাম, আমার শহর ” বাস্তবায়নের কাজ ত্বরান্বিত ও সহজতর হয়েছে ডিজিটাল বাংলাদেশ রুপান্তরিত হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা স্মার্ট বাংলাদেশ বিনির্মানে কাজ করছেন। এজন্য আপনাদের সকলের সহযোগিতা কামনা করছি।
সিরাজগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি -২ সমিতির বোর্ডের সভাপতি মোঃ রফিকুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠানে সন্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সদস্য মিজানুর রহমান দুদু , সদস্য ফিরোজ আলামিন,সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ রিয়াজ উদ্দিন, কামারখন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান এস.এম. শহিদুল্লাহ সবুজ, জেলা আওয়ামী যুবমহিলা লীগের সাধারণ সম্পাদক আফরিন মায়া সহ অন্যান্যরা এবং বেলকুচি এলাকা -২ পরিচালক / সভাপতি মোঃ রফিকুল ইসলাম, কামারখন্দ উপজেলা এলাকা-৩ পরিচালক, সদস্যসচিব মোঃ সুজন মিয়া, সদর উপজেলার এলাকা-৫ পরিচালক মোঃ এশারত আলী, কাজিপুর উপজেলার এলাকা-৬ পরিচালক মোঃ ফরিদুল ইসলাম, কাজিপুর উপজেলার এলাকা-৭ পরিচালক
আল- আলামিন বাবু, বেলকুচি পরিচালক খোরশেদ আলম, মোঃ জুলফিকার আলী, কাজিপুর উপজেলার পরিচালক কোষাধ্যক্ষ শহিদুল ইসলাম , মহিলা পরিচালক সহসভাপতি মোসাঃ আয়েশা সিদ্দিকা, মহিলা মোসাঃ পরিচালক রিনা খানম, মহিলা পরিচালক মোছাঃ কামরুন নাহার। অনুষ্ঠানে সঞ্চালনা করেন, সিরাজগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি -২ সমিতির বোর্ডের সভাপতি মোঃ রফিকুল ইসলাম ও ডাটা এন্টি অপারেটর ববি আক্তার।

এসময়ে অনুষ্ঠানে ৫টি স্টল স্থাপন করা হয়। পল্লী বিদ্যুৎ এর অনুষ্ঠানে প্রধান অতিথিকে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান সহ অন্যান্য অতিথিদের পুরস্কার প্রদান করা সহ বিভিন্ন পর্যায়ের গ্রাহকদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। পল্লী বিদ্যুৎ দপ্তরে কর্মকর্তা -কর্মচারীগন এবং গ্রাহকদের অনেকে উপস্থিত ছিলেন।

error: Content is protected !!