শনিবার, ১৩ জুলাই, ২০২৪, ২৯ আষাঢ়, ১৪৩১
Live TV
সর্বশেষ

মুন্সিগঞ্জের হত্যা চেষ্টার চাঞ্চল্যকর মামলার পলাতক প্রধান আসামী নুর আলম গ্রেফতার

দৈনিক দ্বীনের আলোঃ
২৪ জানুয়ারি, ২০২৪, ৯:৫০ অপরাহ্ণ | 88
মুন্সিগঞ্জের হত্যা চেষ্টার চাঞ্চল্যকর মামলার পলাতক প্রধান আসামী নুর আলম গ্রেফতার
২৪ জানুয়ারি, ২০২৪, ৯:৫০ অপরাহ্ণ | 88

 

রিপোর্টার মো:হা-মীম এম.এ

মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান এলাকায় বসবাসকারী ভিকটিম নয়ন (২৩) গত ০৭ জানুয়ারি ২০২৪ খ্রিঃ তারিখ রাত আনুমানিক ০৮:১৫ ঘটিকায় তার স্ত্রীর জন্য ঔষধ নিয়ে বাড়ি ফেরার পথে মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান থানাধীন চিত্রকোট এলাকার একটি পাকা রাস্তার উপর পৌছা মাত্র পূর্ব হতে ওৎ পেতে থাকা মোঃ নুর আলম তার অন্যান্য সহযোগীদের নিয়ে পূর্বপরিকল্পিতভাবে পূর্ব শত্রæতার জের ধরে ভিকটিম নয়নের উপর অতর্কিত আক্রমন করে। এ সময় নুর আলম ও অন্যান্য আসামীরা ভিকটিম নয়নকে রাম দা দিয়ে এলোপাথারিভাবে কুপিয়ে গুরুতর রক্তাক্ত জখম করে এবং বাম হাতের কব্জির নিচে আঘাত করে হাত বিচ্ছিন্ন করে ফেলে। অতঃপর ভিকটিম নয়নের ডাক-ডাকচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে আসামীরা ভিকটিম নয়নকে প্রাণনাশের হুমকি দিয়ে নয়নের হাতের কাটা অংশ তাদের সাথে নিয়ে ঘটনাস্থল থেকে চলে যায়।

উক্ত ঘটনায় ভিকটিম নয়নের মা পারভীন আক্তার বাদি হয়ে মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান থানায় মোঃ নুর আলমসহ জড়িতদের বিরুদ্ধে একটি হত্যা চেষ্টার মামলা দায়ের করেন যার মামলা নং- ০২/২, ধারাঃ ১৪৩/৩৪১/৩২৩/৩২৪/৩২৬/৩০৭/ ৫০৬/১১৪/৩৪ দÐ বিধি। ইতোমধ্যে ঘটনাটি বিভিন্ন সামাজিক যোগযোগ মাধ্যম এবং বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় প্রকাশিত হলে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করে। ঘটনাটি জানতে পেরে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল চাঞ্চল্যকর এই হাত বিচ্ছিন্ন করে হত্যা চেষ্টার ঘটনায় জড়িত আসামীদের গ্রেফতারের লক্ষ্যে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-১০ এর উক্ত আভিযানিক দল গত ১৬ জানুয়ারি ২০২৩ খ্রিঃ তারিখ গোপন সংবাদের ভিত্তিতে গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া থানাধীর গেমাডাঙ্গা এলাকায় একটি অভিযান পরিচালনা করে মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান এলাকার চাঞ্চল্যর ভিকটিম নয়নের হাত বিচ্ছিন্ন করে হত্যা চেষ্টার ঘটনায় সরাসরি জড়িত এজাহারনামীয় পলাতক আসামী মোঃ জয়নাল (৩৫), পিতা-মৃত আব্দুল হাদী, সাং-খালপাড়, থানা-সিরাজদিখান, জেলা-মুন্সিগঞ্জ’কে গ্রেফতার করে। অতঃপর তাকে জিজ্ঞাসাবাদ করতঃ সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়।

পরবর্তীতে গ্রেফতারকৃত আসামী জয়নালের দেয়া তথ্যের ভিত্তিতে ও তথ্য-প্রযুক্তির সহায়তায় র‌্যাব-১০ এর উক্ত আভিযানিক দল গতকাল ২৩ জানুয়ারি ২০২৪ খ্রিঃ তারিখ বিকাল আনুমানিক রাত ১৬:১০ ঘটিকায় মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানাধীন গাদিঘাট এলাকায় একটি অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান এলাকায় নয়ন (২৩)’কে নৃশংসভাবে কুপিয়ে হাত বিচ্ছিন্ন করে হত্যা চেষ্টার চাঞ্চল্যকর মামলার পলাতক প্রধান আসামি মোঃ নুর আলম (৩৫), পিতা-মৃত হারুন, সাং-খালপাড়, থানা-সিরাজদিখান, জেলা-মুন্সিগঞ্জ’কে গ্রেফতার করে।

error: Content is protected !!