বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৪, ৯ ফাল্গুন, ১৪৩০
Live TV
সর্বশেষ

খাগড়াছড়ি প্রতিনিধি

খাগড়াছড়িতে চাঁদা আদায়কালে অস্ত্রসহ গ্রেফতার ১

দৈনিক দ্বীনের আলোঃ খাগড়াছড়ি প্রতিনিধি
২৪ জানুয়ারি, ২০২৪, ৬:১৮ পিএম | 29
খাগড়াছড়িতে চাঁদা আদায়কালে অস্ত্রসহ গ্রেফতার ১
২৪ জানুয়ারি, ২০২৪, ৬:১৮ পিএম | 29

খাগড়াছড়ি পার্বত্য জেলায় আগ্নেয়াস্ত্রের ভয় দেখিয়ে চাঁদাবাজি করার সময় অবৈধ দেশীয় অস্ত্র-গুলি এবং চাঁদা আদায়ের রশিদ জব্দসহ এক সন্ত্রাসীকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৩ জানুয়ারী) ভোর আনুমানিক সাড়ে ৪টায় জেলার ভাইবোনছড়া ইউনিয়নের গাছবান ২নং প্রকল্প এলাকা থেকে তাকে আটক করে খাগড়াছড়ি সদর থানা পুলিশ।

সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে খাগড়াছড়ি সদরের ৫নং ভাইবোনছড়া ইউনিয়নের গাছবান ২নং প্রকল্প এলাকায় খাগড়াছড়ি-পানছড়িগামী সড়কে একজন সন্ত্রাসী আগ্নেয়াস্ত্রের ভয়ভীতি দেখিয়ে সড়কে চলাচলকৃত যানবাহন থেকে চাঁদা আদায় করছে বলে জানা যায়। পরে চাঁদা আদায়কালে পুলিশ সুকৌশলে দেশীয় ১টি অবৈধ অস্ত্র ও গুলি এবং ১টি চাঁদা আদায়ের রশিদ বইসহ সোনামনি বৈষ্ণবকে(৩৯) গ্রেফতার করে।

পুলিশ সূত্র জানায়, খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার মুক্তা ধর জেলার আভ্যন্তরীণ আইন শৃঙ্খলা পরিস্থিতি অক্ষুন্ন রাখতে এবং জেলার সকল নাগরিকদের একটি ভীতিহীন, শান্তিপূর্ণ সুশীল সমাজ উপহার দেওয়ার লক্ষ্যে জেলায় মাল্টিলেয়ার সুরক্ষা ব্যবস্থা, গোয়েন্দা নজরদারি বৃদ্ধিসহ বিভিন্ন পুলিশি আইনি কার্যক্রম প্রণয়ন করেছেন। জেলা পুলিশ সুপারের নীতি বাস্তবায়নে জেলা পুলিশের প্রতিটি ইউনিট জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার লক্ষ্যে নিরন্তরভাবে কাজ করে যাচ্ছে। মাদক, চোরাচালান, চাঁদাবাজি, সন্ত্রাসী কর্যক্রম বন্ধে অভিনব ও যুগোপোযোগী সুকৌশলে এই সকল অপরাধের সাথে জড়িত অপরাধীদের গ্রেফতারসহ আইনের আওতায় নিয়ে আসতে সক্ষম হচ্ছে। একই সাথে খাগড়াছড়ি জেলা পুলিশ অপরাধ নির্মূলের জন্য সর্বদা কাজ করে যাচ্ছে।

error: Content is protected !!