বুধবার, ২২ মে, ২০২৪, ৮ জ্যৈষ্ঠ, ১৪৩১
Live TV
সর্বশেষ

কামরুন তানিয়া, কক্সবাজার

বাবাকে বাঁচাতে এক অসহায় ছেলের আকুতি

কামরুন তানিয়া, কক্সবাজার
২৪ জানুয়ারি, ২০২৪, ৫:৪৫ অপরাহ্ণ | 288
বাবাকে বাঁচাতে এক অসহায় ছেলের আকুতি
২৪ জানুয়ারি, ২০২৪, ৫:৪৫ অপরাহ্ণ | 288

অসহায় এক পরিবারে জন্ম ওসমান গনির। ছোট্টকাল থেকেই মেধারনুসারে পড়াশোনা করে আসছে, বর্তমানে চট্টগ্রাম সিটি কলেজে দ্বাদশ শ্রেনীতে পড়াশোনা করছে।
ছোট্টকাল থেকেই দেখে আসছে বাবার অসুস্থতা।
অসুস্থতা বাবা আসত আলী দিনমজুরের কাজ করতে না পারলে ও বিল্ডিং এ দারওয়ানির কাজ করে হলে ও খাবার যুগিয়েছে ছেলে-মেয়েদের। ২ছেলে -১ মেয়ের খাবার জোগানো এবং নিজের ঔষধের টাকা জুগাতে হিমশিমে পড়ে যায় এক সময় বেড়ে যায় অসুস্থতা। অসুস্থতা বেড়ে গেলে ও চিকিৎসা খরছ না থাকায় কাউকে বোঝতে দেয়নি নিজের মনে চাপানো ব্যাথাগুলো। দীর্ঘদিন কক্সবাজার সদর হাসাপাতালে চিকিৎসাধীন পর চট্টগ্রামে রেফার করেন কোন সহায় সম্বল না থাকায় দীর্ঘদিন পর সেচ্ছাসেবী সংগঠন থেকে কিছু টাকা দিলে চিকিৎসার উদ্যেশ্যে চলে যায় চট্টগ্রাম মেডিকেল কলেজে। দীর্ঘদিন চিকিৎসা শেষে ডাক্তার পরিক্ষার মাধ্যমে জানাই অপারেশন করা লাগবে যার জন্য প্রয়োজন প্রায় ২.৫লক্ষ টাকা। একদিকে কোন সহায় সম্বল অসহায় হয়ে পড়ে বাবার পাশে থাকা একমাত্র ছেলে ওসমান গনি। ছুটতে থাকে এদিক ওদিক।
পরিশেষে নিজের একটি ফেসবুক পোষ্টে এক বুক ভরা কষ্ট নিয়ে স্টেটাসে লিখেন
(আসসালামু আলাইকুম। আশা করি আল্লাহর রহমতে সকলে ভালো আছেন।আপ্নারা অনেকেই অবগত আছেন যে আমার বাবা কয়েকমাস ধরে হৃদ রোগে ভোগছেন। ওপেন হার্ট সার্জারীর জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি আছেন প্রায় ২ মাসের ও বেশি সময়।অপারেশনের জন্য আড়াই লাখের মতো খরচ লাগবে।অনেকেই সাহায্যের হাত বাড়িয়েছে।কিন্তু দুঃখের বিষয় যে পর্যাপ্ত অর্থ জোগাড় করতে না পারায় অপারেশন করানো যাচ্ছে না।এদিকে বাবার অবস্থা ও দিন দিন খারাপের দিকে যাচ্ছে। আল্লাহর কাছে শুকরিয়া যে তিনি এখনো বেঁচে আছেন।জানিনা সন্তান হিসেবে আমি কতটুকু চেষ্টা করতে পেরেছি 😢।
আল্লাহ যেন আমাকে ক্ষমা করেন।বাবার কান্না আমাকে প্রতিনিয়ত আহত করে। ধৈর্য্য ধরা কঠিন হয়ে পড়ছে😢।
#আপনাদের প্রতি আমার সর্বশেষ আবেদন যে আপনাদের সামর্থ্য অনুযায়ী যদি আখিরাতের কল্যাণের উদ্দেশ্যে আর্থিকভাবে সাহায্য করতে পারেন তাহলে হয়তো আল্লাহ কোন একটা ব্যবস্থা করে দিবেন।আমাদেরকে আর মাত্র ২ সপ্তাহের সময়ে দেওয়া হয়েছে। আপারা প্রত্যেকেই শেয়ার করে পাশে দাড়ানোর চেষ্টা করুন।)

যোগাযোগ:
ওসমান গনি:01917-571188 (বিকাশ) রোগীর ছেলে
রবিউল হাসান রাশেদ:01876056427 (নগদ)

error: Content is protected !!