বুধবার, ১৯ জুন, ২০২৪, ৫ আষাঢ়, ১৪৩১
Live TV
সর্বশেষ

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জঃ

সিরাজগঞ্জে দুইশতাধিক প্রশিক্ষণপ্রাপ্ত ইমামদের নিয়ে সম্মেলন অনুষ্ঠিত

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জঃ
২৪ জানুয়ারি, ২০২৪, ৫:৩৬ অপরাহ্ণ | 19
সিরাজগঞ্জে দুইশতাধিক প্রশিক্ষণপ্রাপ্ত ইমামদের নিয়ে সম্মেলন অনুষ্ঠিত
২৪ জানুয়ারি, ২০২৪, ৫:৩৬ অপরাহ্ণ | 19

“জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’ এর হাতে গড়া ইসলামিক ফাউণ্ডেশন, সিরাজগঞ্জের আয়োজনে, সিরাজগঞ্জ সদর উপজেলার প্রশিক্ষণপ্রাপ্ত দুইশতাধিক ইমামদের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৪ জানুয়ারি) সকাল ১০ টায় সিরাজগঞ্জ জেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ-২সদর-কামারখন্দ আসনের জাতীয় সংসদ সদস্য ড.জান্নাত আরা তালুকদার হেনরী তিনি তার বক্তব্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা সরকার ইসলামের জন্য দেশে ব্যাপক উন্নয়নমূলক কাজ ও সহযোগিতা করছেন। দেশের জেলা- উপজেলায় ৫৬০ টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র গড়ে তুলেছেন। তিনিই নতুন নতুন মসজিদ, মাদ্রাসা, এতিমখানা, হিফজুখানা নির্মাণ করা সহ সরকারি অনুদানের পাশাপাশি সহায়তা করছেন। আর বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা করা সহ কওমী সনদের স্বীকৃতি দিয়েছেন। তাদেরকে চাকুরী দিয়েছেন এখন তারা সরকারি বেতন পাচ্ছেন। তিনি ইসলামের খেদমত করছেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া ইসলামিক ফাউন্ডেশন।
ইসলাম হলো আমাদের শান্তির ধর্ম। এখানে কোন মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদদের স্থান নেই।

উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, সিরাজগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার জনাব মোঃ মনোয়ার হোসেন। স্বাগত বক্তব্যে রাখেন, ইসলামিক ফাউণ্ডেশন সিরাজগঞ্জের উপপরিচালক মোহাম্মদ ফারুক আহামেদ।

অনুষ্ঠানে, পবিত্র কোরআন তেলাওয়াত করেন, ইসলামিক ফাউণ্ডেশন সিরাজগঞ্জের শিক্ষক মাওলানা মোঃ আলামিন এবং দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, জেলা মডেল মসজিদের পেশ ইমাম মাওলানা মোঃ তরিকুল ইসলাম।

এসময়ে অনুষ্ঠানে ইমাম-মুয়াজ্জিনেরা সহ ইসলামিক ফাউণ্ডেশন সিরাজগঞ্জের অন্যান্য কর্মকর্তা -কর্মচারীরা উপস্থিত ছিলেন।

error: Content is protected !!