বুধবার, ১৯ জুন, ২০২৪, ৫ আষাঢ়, ১৪৩১
Live TV
সর্বশেষ

তানহাকে নিয়ে রুখে দাঁড়াচ্ছেন কায়েস আরজু!

দৈনিক দ্বীনের আলোঃ
২৪ জানুয়ারি, ২০২৪, ৩:৩৯ অপরাহ্ণ | 45
তানহাকে নিয়ে রুখে দাঁড়াচ্ছেন কায়েস আরজু!
২৪ জানুয়ারি, ২০২৪, ৩:৩৯ অপরাহ্ণ | 45

নতুন বছরের প্রথম মাসেই দর্শকদের ভালোবাসা পেতে প্রেক্ষাগৃহে আসছেন সুদর্শন চিত্রনায়ক কায়েস আরজু। ইতিপূর্বে আরজু – পরীমনি জুটির “আমার প্রেম আমার প্রিয়া” ব্যাপক সাফল্য পেয়েছিল। সেই ছবির বছর পর আশ্চর্য ২৬ জানুয়ারি মুক্তি পাচ্ছে “তুমি আছো হৃদয়ে” খ্যাত এই নায়কের “রুখে দাঁড়াও” ছবিটি। সোশ্যাল সেন্টিমেন্টের সাথে প্রেম ও সংঘাতের অনবদ্য গল্প নিয়ে নির্মিত হয়েছে আরজু – তানহা তাসনিয়া জুটির এই ছবিটি।
মোহনা মুভিজের ব্যানারে নির্মিত ও দেবাশীষ সরকারের কাহিনী সংলাপ, চিত্রনাট্য ও গীত রচনায় ছবিটি পরিচালনা করেছেন সুকুমার চন্দ্র দাশ। কায়েস আরজু – তানহা তাসনিয়া জুটি ছাড়াও অভিনয় করেছেন আঁখি চৌধুরী, কাজী হায়াৎ, আশিক, নাদের চৌধুরী, সুব্রত, গাংগুয়া প্রমুখ।
মুক্তি প্রতীক্ষিত নিজের এই ছবিটি নিয়ে কায়েস আরজু বলেন, মাটির গল্প, কৃষ্টি কালচারের গল্প ও আমাদের প্রাত্যহিক জীবনে, পরিবারে ও সমাজে ঘটে যাওয়া গল্পের কারণে ছবিটি সবশ্রেণীর দর্শকদের ভালো লাগবে। আমি ছবিটির সফলতার ব্যাপারে শতভাগ আশাবাদী।
আরজু অভিনীত মুক্তির প্রতীক্ষায় রয়েছে ইফতেখার চৌধুরী’র “মুক্তি” মেহেদী হাসানের “আগুনে পোড়া কান্না”, মির্জা সাখাওয়াত হোসেনের “অপুর বসন্ত”সহ আটটি চলচ্চিত্র। আর আগামী মাস থেকে আরও দুটি নতুন ছবির শুটিং শুরু করার কথা রয়েছে বলেও জানান কায়েস আরজু।

error: Content is protected !!