শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ, ১৪৩১
Live TV
সর্বশেষ

সিরাজগঞ্জ সদর উপজেলা পর্যায়ে জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির ৫২ তম শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

দৈনিক দ্বীনের আলোঃ
২১ জানুয়ারি, ২০২৪, ৭:৩৯ অপরাহ্ণ | 39
সিরাজগঞ্জ সদর উপজেলা পর্যায়ে জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির ৫২ তম শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ
২১ জানুয়ারি, ২০২৪, ৭:৩৯ অপরাহ্ণ | 39

 

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জঃ

সিরাজগঞ্জ সদর উপজেলা পর্যায়ের জাতীয় স্কুল,মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির ৫২তম শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।
সিরাজগঞ্জ সদর উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে রবিবার (২১ জানুয়ারি) বিকেল ৩ টার দিকে সিরাজগঞ্জ শহীদ শামসুদ্দিন ষ্টেডিয়াম মাঠ অনুষ্ঠানের সমাপনী দিনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেনএবং পুরস্কার বিতরণ করেন, সিরাজগঞ্জ-২ সদর- কামারখন্দ আসনের জাতীয় সংসদ সদস্য, নারীনেত্রী ড. জান্নাত আরা তালুকদার হেনরী। তিনি তার বক্তব্যে বলেন,
মাদকের ছোবল থেকে কিশোর- কিশোরীদের ও যুব সমাজকে ফিরিয়ে আনার জন্য ক্রীড়ার আয়োজন করার এবং তাদের সম্পৃক্ত করার বিকল্প নেই। সুস্থ দেহ ও সুস্থ জাতি গঠনের জন্য স্কুল ও কলেজের শিক্ষার্থীদের সম্পৃক্ত হতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকার এ ক্ষেত্রেও ব্যাপক কর্মসূচি গ্রহণ করেছেন। প্রত্যেক শিক্ষার্থীদের উপযুক্ত ভালো মানুষ হবার জন্য ক্রীড়া ও সংস্কৃতি চর্চার সংগে সম্পৃক্ত হতে হবে। এ প্রতিযোগিতায় বিজয়ীদের অভিনন্দন ও অংশ গ্রহণকারীদের জন্য শুভ কামনা করছি ।
স্বাগত বক্তব্যে রাখেন , জেলা শিক্ষা অফিসার অতিরিক্ত দায়িত্ব প্রাপ্ত মোঃ আফছার আলী।

সদর উপজেলা শিক্ষা অফিসার এলিজা সুলতানা এর সভাপতিত্বে অনুষ্ঠানে,
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ রিয়াজ উদ্দিন, ভাইস চেয়ারম্যান এস.এম.নাছিম রেজা নুর দিপু, মহিলা ভাইস চেয়ারম্যান অধ্যাপিকা হাসনাহেনা প্রমুখ।
সন্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আব্দুল ওয়াদুদ নাসির তালুকদার, সদস্য মিজানুর রহমান দুদু, সদস্য জিহাদ- আল- ইসলাম, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট আব্দুল হাকিম , কাওয়াকোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জিয়াউর রহমান জিয়া মুন্সি, আওয়ামীলীগনেতা ও সিরাজগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হাজী মোঃ আব্দুস সাত্তার সহ অন্যান্যরা এবং সকল শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ।
জানাযায় যে, ৫২ তম জাতীয় শীতকালীন স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠান খেলাধূলার অংশ হিসেবে সিরাজগঞ্জ সদর উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠান)(৯২ টি শিক্ষা প্রতিষ্ঠান) নিয়ে খেলাধূলা শুরু করা হয় ১৫ জানুয়ারি -২০২৪ খ্রীঃ হতে ২১জানুয়ারী -২০২৪ খ্রীঃ সমাপনী অনুষ্ঠান করা হয়।

৫২ তম শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার খেলাধূলার মধ্যে ছিলো, ক্রিকেট, ভলিবল, বাস্কেটবল, টেবিল টেনিস, হকি, ব্যাডমিন্টন, এ্যাথলেটিকস খেলা বাইসাইকেল চালানো, বালকদের ২টি গ্রুপে এবং বালিকাদের ২ টি গ্রুপে ১০০ মিটার হতে ১৫০০ শত মিটার দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

এসময়ে অনুষ্ঠানে সকল শিক্ষা প্রতিষ্ঠানে সহকারী প্রধান শিক্ষক, সহকারী শিক্ষক, কর্মকর্তা, কর্মচারীগণ সহ অংশ গ্রহনকারী শিক্ষার্থীগণ এবং তাদের অভিভাবকগণদের অনেকে উপস্থিত ছিলেন।

error: Content is protected !!