রবিবার, ১৬ জুন, ২০২৪, ২ আষাঢ়, ১৪৩১
Live TV
সর্বশেষ

নব নির্বাচিত এমপি অনুপম শাজাহান জয়ের কড়া নির্দেশনায়, মাদক বিরোধী অভিযান জোরদার

দৈনিক দ্বীনের আলোঃ
২০ জানুয়ারি, ২০২৪, ১২:০৫ পূর্বাহ্ণ | 36
নব নির্বাচিত এমপি অনুপম শাজাহান জয়ের কড়া নির্দেশনায়, মাদক বিরোধী অভিযান জোরদার
২০ জানুয়ারি, ২০২৪, ১২:০৫ পূর্বাহ্ণ | 36

 

টাঙ্গাইল প্রতিনিধি :

টাঙ্গাইলের সখীপুরে নব নির্বাচিত এমপি অনুপম শাজাহান জয়ের কড়া নির্দেশনায়,মাদক বিরোধী অভিযান জোরদার।
টাঙ্গাইলের সখীপুর উপজেলার দাড়িয়াপুর ইউনিয়নের ফাইলার পাগলার মাজার এলাকায় বিশেষ অভিযান চালিয়েছে সখীপুর থানা পুলিশ।উপজেলার বিভিন্ন অঞ্চলে নিয়মিত মনিটরিং করে মাদক নির্মূলে প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছে পুলিশ।শুক্রবার বিকেল আনুমানিক ৩টার দিকে
সখীপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) শেখ শাহিনুর রহমান এর নেতৃত্বে থানার একটি বিশেষ অভিযান টিম নিয়ে অভিযান করেন।প্রতিবছর ফাইলা পাগলার মেলা কেন্দ্র করে মাদক ব্যবসায়ীদের আনাগোনা বেড়ে যায়।
বিষয়টি নজরে নিয়ে বিকেলে মাজার এলাকায় গেলে, পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদকসেবীরা সটঁকে পড়েন।এসময় কাউকে না পেয়ে মাজার এলাকায় মাদকসেবীদের ব্যবহৃত ৫০/৬০টি টাবু দিয়ে তৈরি খুবড়ি ঘর ভেঙে দেওয়া হয়। উপজেলার উঠতি বয়সী তরুণদের মাদকের ছোবল থেকে রক্ষায় ওসির এমন উদ্যোগ ইতিমধ্যে প্রশংসা কুড়িয়েছে। এবিষয়ে সখীপুর থানার অফিসার ইনচার্জ শেখ শাহিনুর রহমান বলেন,নব নির্বাচিত এমপি সাহেবের নির্দেশনা মোতাবেক উপজেলার প্রত্যেকটি এলাকায় মনিটরিং জোরদার করা হয়েছে। তিনি আরও বলেন, মাদক নির্মূলে এমন অভিযান নিয়মিত চলমান থাকবে।
উল্লেখ যে,১৩৭ টাঙ্গাইল ৮ বাসাইল- সখীপুর থেকে বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তমকে বিপুল ভোটে হারিয়ে বিগত ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে এমপি নির্বাচিত হন,সাবেক জনপ্রিয় এমপি মরহুম কৃষিবিদ শওকত মোমেন শাজাহান পুত্র অনুপম শাজাহান জয়।তিনি তার নির্বাচনী প্রচারণাকালে বার বারই সাধারণ জনগণকে প্রতিশ্রুতি দিয়েছেন যে,তিনি নির্বাচিত হলে,সখীপুর -বাসাইল এলাকা থেকে মাদক নির্মুল,সন্ত্রাসী চাঁদাবাজি বন্ধ এবং ভূমিদস্যুতার বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করবেন।আর সেই প্রতিশ্রুতি মোতাবেক তিনি নির্বাচনে বিজয়ী হয়েই কাজ করে যাচ্ছেন বলে বিশ্বস্ত সূত্রে জানা যায়।ইতিমধ্যেই এমন সফল অভিযান জোরদার করে পরিচালনার জন্য তিনি এবং সখীপুর থানার চৌকস ওসি শেখ শাহিনুর রহমান সাধারণ জনগণের প্রশংসায় পঞ্চমুখ।

error: Content is protected !!