বুধবার, ২২ মে, ২০২৪, ৮ জ্যৈষ্ঠ, ১৪৩১
Live TV
সর্বশেষ

উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পার্থী আব্দুল খালেক পিয়াস

দৈনিক দ্বীনের আলোঃ
১৭ জানুয়ারি, ২০২৪, ১১:৫৯ অপরাহ্ণ | 272
উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পার্থী আব্দুল খালেক পিয়াস
১৭ জানুয়ারি, ২০২৪, ১১:৫৯ অপরাহ্ণ | 272

 

আরিফুল ইসলাম চিশতিঃ

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে তাড়াশ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে প্রার্থিতা ঘোষণা করেছেন ত্যাগী আওয়ামী পরিবারের মুক্তি যোদ্ধার সন্তান আব্দুল খালেক পিয়াস।বিগত তিনি উপজেলা ছাত্র লীগের দীর্ঘ সময় সভাপতির দায়িত্ব পালন করেছেন এবং বর্তমান তাড়াশ উপজেলার আওয়ামী সেচ্ছাসেবকলীগের সভাপতির দায়িত্ব পালন করছেন।

এর আগেও আব্দুল খালেক পিয়াস উপজেলা পরিষদ নির্বাচনে অংশ গ্রহন করেছিলেন অল্প সংখ্যক ভোটের মাধ্যমে তিনি পরাজিত হন।তার বিশ্বাস এবার জনগণ তাকেই নির্বাচিত করবেন।
মুক্তিযুদ্ধের চেতনায় শান্তি ও উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে এবং জাতির জনক বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের নিয়ে তিনি ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে গণসংযোগ, মতবিনিময়, উঠান  বৈঠক অব্যাহত রেখেছেন।

সেখানে তিনি জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নের ধারাবাহিকতা এবং বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড সাধারণ মানুষের কাছে তুলে ধরছেন। এছাড়া তিনি নিজস্ব অর্থায়নে এলাকার হতদরিদ্র মানুষদের মধ্যে শীত বস্রসহ বিতরণসহ বিভিন্ন মসজিদ-মাদ্রাসা উন্নয়নে সহযোগিতা দিয়ে আসছেন। উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে এবং সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শুভেচ্ছা বিনিময় এবং সামাজিক, সাংস্কৃতিক বিভিন্ন অনুষ্ঠানে উপস্থিত হয়ে ভোটারদের মন জয়ের চেষ্টা করছেন তিনি।

আব্দুল খালেক পিয়াস বলেন ভাইস-চেয়ারম্যান পদে তৃণমূলের একজন আওয়ামী লীগের কর্মি হিসেবে আমাকে মূল্যায়ন করা হবে বলে আমি আশাবাদী।

error: Content is protected !!