রবিবার, ৩ মার্চ, ২০২৪, ১৯ ফাল্গুন, ১৪৩০
Live TV
সর্বশেষ

নবীগঞ্জে পলাতক আসামিসহ তিন ছিনতাইকারী আটক

দৈনিক দ্বীনের আলোঃ
১৭ জানুয়ারি, ২০২৪, ১১:৫৪ পিএম | 37
নবীগঞ্জে পলাতক আসামিসহ তিন ছিনতাইকারী আটক
১৭ জানুয়ারি, ২০২৪, ১১:৫৪ পিএম | 37

 

স্বপন রবি দাশ,জেলা প্রতিনিধি হবিগঞ্জ:

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার বাউসা ইউনিয়নে গতকাল মঙ্গলবার(১৬জানুয়ারি) বিকালে একদল ছিনতাইকারী টাকা ছুরি করার সময় জনতার হাতে তিন ছিনতাইকারী আটক। নবীগঞ্জ থানা পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে তিন ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামী কে গ্রেফতার করেছেন। ডাকাত আটক করে নবীগঞ্জ থানায় খবর দিলে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মাসুক আলীর দিকনির্দেশনায় থানার এস আই স্বপন চন্দ্র সরকার, জাহাঙ্গীর আলম ও এ এস আই জামাল হোসেনের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তিন ডাকাতকে গ্রেফতার করে নিয়ে আসেন। পরে ডাকাতদের বিরুদ্ধে নবীগঞ্জ উপজেলার পানিউমদা ইউনিয়নের পূর্ব পাড়া গ্রামের জিগগর মিয়ার স্ত্রী রাসনা বেগম (৫৩), বাদী হয়ে মামলা দায়ের করেন।

তিন ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামীরা হলো, আউশকান্দি ইউনিয়নের সর্দরাবাদ গ্রামের মৃত পরজান উল্লার পুত্র ইলাই মিয়া (৫৫), ও ইলাই মিয়ার পুত্র মো: সাইফুর রহমান (২৬), আতাউর রহমান (২৪) কে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মাসুক আলীর দিকনির্দেশনায় এস আই জাহাঙ্গীর আলম এর নেতৃত্বে একদল পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করে নিয়ে আসেন।

ছিনতাইকারী ও ওয়ারেন্ট ভুক্ত আসামী গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মাসুক আলী। তিনি বলেন, গ্রেফতারকৃত আসামীদের হবিগঞ্জ বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

error: Content is protected !!