বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৪, ৯ ফাল্গুন, ১৪৩০
Live TV
সর্বশেষ

সাঁথিয়ায় অপহরণের দুইদিন পর শিশু সালমানের লাশ উদ্ধার

দৈনিক দ্বীনের আলোঃ
১৭ জানুয়ারি, ২০২৪, ১:১২ পিএম | 76
সাঁথিয়ায় অপহরণের দুইদিন পর শিশু সালমানের লাশ উদ্ধার
১৭ জানুয়ারি, ২০২৪, ১:১২ পিএম | 76

 

এস এম আলমগীর চাঁদ ( পাবনা প্রতিনিধি )

সাঁথিয়ায় অপহরণের দুই দিন পর আপন চাচার ঘরের ট্যাঙ্ক থেকে সাড়ে চার বছরের অবুঝ শিশু সালমানের লাশ উদ্ধার করেছে পুলিশ । ঘটনাটি ঘটেছে উপজেলার আতাইকুলা থানাধীন আলোকচর গ্রামে।মঙ্গলবার রাত দশটার দিকে লাশ উদ্ধার করে পুলিশ ।এ ঘটনায় সালমানের চাচা, চাচী ও চাচাত ডাই কে গ্রেফতার করা হয়েছে ।গ্রেফতার কৃতরা হল চাচা শাহাদাত হোসেন, চাচী ফাহিমা ও চাচাত ভাই ফয়সাল ।
ঘটনার সুত্রে জানা যায়, গত সোমবার সকাল আটটার দিকে আলোকচর গ্রামের আবুল হোসেনের ছেলে সালমান কে খুজে পাওয়া যাচ্ছিল না ।পরিবারের সবাই খুঁজাখুঁজির এক পর্যায়ে সকাল দশটার দিকে সালমানের চাচা সাদ্দাম হোসেনের মোবাইল ফোনে দশ লক্ষ টাকা মুক্তিপণ চেয়ে একটি ম্যাসেজ আসে ।ম্যাসেজে বলা হয়, টাকা নিয়ে পাশের গ্রাম আতাইকুলা -সুজানগর রাস্তার হিজলতলা নামক স্থানে গিয়ে সালমান কে নিয়ে আসতে হবে । এর পর পরই সালমানের বাবা আবুল হোসেন আতাইকুলা থানায় একটি মামলা দায়ের করেন ।
আতাইকুলা থানার ওসি মিজানুর রহমান বলেন, অভিযোগের ভিত্তিতে সালমানের চাচাত ভাই ফয়সাল কে মঙ্গলবার বিকেলে আটক করা হয় ।তার স্বীকারোক্তি রাত দশটার দিকে তার নিজ ঘরের ট্যাঙ্কের মধ্যে থেকে লাশ উদ্ধার করা হয়েছে ।এ সময় ফয়সালের বাবা ও মা কে আটক করা হয় ।
পুলিশ জানিয়েছে, মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে । গ্রেফতার কৃত দের জেলহাজতে পাঠানো হয়েছে ।

error: Content is protected !!