বুধবার, ২২ মে, ২০২৪, ৮ জ্যৈষ্ঠ, ১৪৩১
Live TV
সর্বশেষ

পলাশবাড়ীতে ইয়াবাসহ ২ মাদক কারবারী গ্রেফতার

দৈনিক দ্বীনের আলোঃ
১৬ জানুয়ারি, ২০২৪, ১২:০৫ পূর্বাহ্ণ | 26
পলাশবাড়ীতে ইয়াবাসহ ২ মাদক কারবারী গ্রেফতার
১৬ জানুয়ারি, ২০২৪, ১২:০৫ পূর্বাহ্ণ | 26

 

মোস্তাকিম রহমানঃ
গাইবান্ধা জেলা প্রতিনিধিঃগাইবান্ধার পলাশবাড়ীতে ৮শ’৪৫ পিস ইয়াবাসহ ২ মাদক কারবারিকে গ্রেফতার করেছে গাইবান্ধা র‌্যাব-১৩ এর একটি অভিযানিক টিম। এসময় আশরাফুল ইসলাম (৩০) ও তুহিন মিয়া (২৬) নামের দুই মাদক কারবারীকে গ্রেফতার করা হয়।

সোমবার (১৫ জানুয়ারি) বিকেলে গাইবান্ধা র‌্যাব-১৩ ক্যাম্পের ফাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্যটি নিশ্চিত করেন।

গ্রেফতারকৃত
আশরাফুল ইসলাম নামের যুবক সে সাদুল্লাপুর উপজেলার ইদিলপুর ইউনিয়নের ধারাই গ্রামের মৃত তারা মিয়ার ছেলে এবং তুহিন মিয়া নামের যুবক সে পলাশবাড়ী উপজেলার বিষ্ণুপুর এলাকার এনামুল হকের ছেলে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সোমবার আনুমানিক সকাল ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব এর একটি অভিযানিক টীম পরিচা়না করা হয়। এসময় উপজেলার ঠুঁটিয়াপাকুর এলাকা নামক এলাকায়
মাদক বিক্রিকালে থাকা আশরাফুল ইসলাম ও তুহিন মিয়ার তাদের দুইজনের দেহ তল্লাশি করে ৮শ’৪৫ পিস অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট জব্দসহ তাদেরকে হাতেনাচ গ্রেফতার করা হয়।

মাহমুদ বশির আহমেদ জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত আসামিরা দীর্ঘদিন ধরে এ মাদক ব্যবসার সাথে
সম্পৃক্ততার থাকার কথা স্বীকার করেছে। এ ঘটনায় জড়িত অন্যান্যদের বিরুদ্ধে গোপনে অনুসন্ধান চলছে। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে।

error: Content is protected !!