শনিবার, ২২ জুন, ২০২৪, ৮ আষাঢ়, ১৪৩১
Live TV
সর্বশেষ

ভাঙ্গুড়ায় ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৬

দৈনিক দ্বীনের আলোঃ
১৫ জানুয়ারি, ২০২৪, ১২:২৯ পূর্বাহ্ণ | 416
ভাঙ্গুড়ায় ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৬
১৫ জানুয়ারি, ২০২৪, ১২:২৯ পূর্বাহ্ণ | 416

 

মোঃ আব্দুল আজিজ
ভাঙ্গুড়া (পাবনা)প্রতিনিধি

পাবনার ভাঙ্গুড়ায় ট্রাকের সঙ্গে সিএনজির মুখোমুখি সংঘর্ষে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে চামেলী খাতুন(৫২)নামে এক বৃদ্ধা নিহত হয়েছেন আহত হয়েছেন আরো ছয় জন। আহতদের স্থানীয়রা উদ্ধার করে ভাঙ্গুড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। রবিবার (১৪ জানুয়ারি) দুপুর দেড়টার দিকে উপজেলার পার-ভাঙ্গুড়া ইউনিয়নের রাংগালিয়া গ্রামে গ্যাস পাম্পের পাশে বাঘাবাড়ী টু টেবুনিয়া আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত চামেলী খাতুন সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার মৃত আব্দুর রহিমের স্ত্রী। আহতরা হলেন, আটঘরিয়ার শামসুল মন্ডলের স্ত্রী নুরজাহান (৫২), চাটমোহরের আক্তার হোসেনের ছেলে সিএনজি ড্রাইভার আব্দুল জলিল (৪৫), চাটমোহর উপজেলার বিন্নেবাড়ি গ্রামের আব্দুর রশিদের ছেলে খাইরুল ইসলাম (৩২)। সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার মৃত সুরুজ প্রারামানিকের ছেলে জিল হক(৪০), একই এলাকার জিল হকে স্ত্রী নাসিমা খাতুন (৩৮) ও মেয়ে তাওহিদা খাতুন (৯)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুর দেড়টার দিকে চাটমোহর থেকে বাঘাবাড়ী যাওয়ার সময় রাংগালিয়া গ্রামে গ্যাস পাম্পের পাশে ট্রাকের সঙ্গে সিএনজির মুখোমুখি সংঘর্ষে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনা স্থলেই এক জন মারা। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে ভাঙ্গুড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

ঘটনার সত্যতা স্বীকার করে ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: নাজমুল হক বলেন, নিহতের পরিবারের কেউ এখনো থানায় অভিযোগ করেনি। তবে সড়ক ও পরিবহন আইনে মামলা প্রক্রিয়ধীন আছে। ঘাতক ট্রাকটি থানায় নিয়ে আসা হয়েছে

error: Content is protected !!