রবিবার, ৩ মার্চ, ২০২৪, ১৯ ফাল্গুন, ১৪৩০
Live TV
সর্বশেষ

রায়পুরা উপজেলা সাংবাদিক প্রেসক্লাবের সভাপতি হারুনুর রশিদের বড় ভাইয়ের মৃত্যু

দৈনিক দ্বীনের আলোঃ
১৫ জানুয়ারি, ২০২৪, ১২:২৬ এএম | 29
রায়পুরা উপজেলা সাংবাদিক প্রেসক্লাবের সভাপতি হারুনুর রশিদের বড় ভাইয়ের মৃত্যু
১৫ জানুয়ারি, ২০২৪, ১২:২৬ এএম | 29

 

মোঃ মোবারক হোসেন নাদিম
বিশেষ প্রতিনিধি

রায়পুরা উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও আজকের পত্রিকার প্রতিনিধি হারুনূর রশিদের বড় ভাই ও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো দ্বীন ইসলাম চুন্নু ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
আজ রোববার (১৪ জানুয়ারি) ভোর ৫টার দিকে কিশোরগঞ্জের রাষ্ট্রপতি আব্দুল হামিদ মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউতে শেষ নিশ্বাস ত্যাগ করেন।
মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৫৫বছর। তিনি কিশোরগঞ্জ জেলার মিঠামইন উপজেলার গোপদিঘী ইউনিয়নের শরীফপুর গ্রামের হাজী আব্দুল হাই এর দ্বিতীয় ছেলে। মিঠামইন উপজেলার শাইলদিঘা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে দীর্ঘদিন যাবত কর্মরত। মৃত্যুকালে তিনি স্ত্রী ২ছেলে ২মেয়ে তিন ভাই দুই বোনসহ আত্মীয় অসংখ্য গুণগ্রাহী রেখেগেছেন।
জানা যায়, গত কিছুদিন যাবৎ পিত্ত তলিতে পাথর রোগে ভোগছিলেন। গত বৃহস্পতিবার কিশোরগঞ্জের বেসরকারি ফিরুজা ক্লিনিকে অপারেশন করান। অপারেশনের পর থেকে স্বাস্থ্যের অবনতির হলে ওইখানকার কর্তব্যরত চিকিৎসক রাষ্ট্রপতি আব্দুল হামিদ মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠান। শনিবার সকালে আইসিইউতে ভর্তি করান। রোববার ভোর পাঁচটায় শেষ নিশ্বাস ত্যাগ করেন।
রোববার বাদ আসর নিজ গ্রামের বাড়িতে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

error: Content is protected !!