শনিবার, ২ মার্চ, ২০২৪, ১৮ ফাল্গুন, ১৪৩০
Live TV
সর্বশেষ

লক্ষ্মীপুরে ছেলের হাতে মা খুন

দৈনিক দ্বীনের আলোঃ
১৫ জানুয়ারি, ২০২৪, ১২:২৩ এএম | 29
লক্ষ্মীপুরে ছেলের হাতে মা খুন
১৫ জানুয়ারি, ২০২৪, ১২:২৩ এএম | 29

 

মোঃ মোবারক হোসেন নাদিম
বিশেষ প্রতিনিধি

লক্ষ্মীপুর সদরে নেশার টাকার জন্য কিরন বেগম (৫০) নামে এক নারীকে নৃশংসভাবে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে ছেলে মো. কাওছার হোসেনের (৩০) বিরুদ্ধে। পুলিশ ঘাতক কাওছারকে আটক করেছে।
রোববার (১৪ জানুয়ারি) রাত ৯টার দিকে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুদ্দিন আনোয়ার হত্যার বিষয়টি ঢাকা মেইলকে নিশ্চিত করেছেন। তিনি ঘটনাস্থলে আছেন বলে জানান এ প্রতিবেদককে।
এর আগে, সন্ধ্যার দিকে উপজেলার দক্ষিণ হামছাদি ইউনিয়নের (৪ নম্বর ওয়ার্ড) গংগাপুর গ্রামের গণি মিঝি বাড়ির আবুল খায়েরের ছেলে কাওছার তার মা কিরন বেগমকে কুপিয়ে হত্যা করে।
স্থানীয় ইউপি সদস্য মিজানুর করিম লিটন ঢাকা মেইলকে জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করছি। আমরা প্রাথমিকভাবে ধারণা করছি কাওছার নেশার টাকার জন্য তার মাকে কুপিয়ে হত্যা করে। এর আগেও কয়েকবার কাওছার তার মাকে মারধর করছে। কাওছার মাদকাসক্ত। সেই তার মাকে হত্যার পর বাড়ির পাশে দোকানে এসে বলে তার মাকে হত্যা করেছে সে নিজেই। তাৎক্ষণিক জনগণ তাকে আটক করে পুলিশকে খবর দেয়।
ওসি আরও বলেন, লাশ উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে। ঘাতক কাওছারকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

error: Content is protected !!