শনিবার, ২ মার্চ, ২০২৪, ১৮ ফাল্গুন, ১৪৩০
Live TV
সর্বশেষ

ঝিনাইগাতীতে পাঁচ শতাধিক শীতার্তদের মাঝে উষ্ণতার ছোঁয়া বিতরণ

দৈনিক দ্বীনের আলোঃ
১৩ জানুয়ারি, ২০২৪, ১২:১৩ এএম | 28
ঝিনাইগাতীতে পাঁচ শতাধিক শীতার্তদের মাঝে উষ্ণতার ছোঁয়া বিতরণ
১৩ জানুয়ারি, ২০২৪, ১২:১৩ এএম | 28

এসডি সোহেল রানা ,স্টাফ রিপোর্টার,

শেরপুরের ঝিনাইগাতী উপজেলার বিভিন্ন শ্রেণি পেশার পাঁচ শতাধিক শীতার্ত মানুষের মাঝে উষ্ণতার ছোঁয়া ছড়িয়ে দিতে উপজেলার স্থানীয় স্বেচ্ছাসেবী সংগঠন ‘ভয়েস অব ঝিনাইগাতী’ এর আয়োজনে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে।

শুক্রবার (১২ জানুয়ারি) বিকেল ৩:৩০ টায় ঝিনাইগাতি উত্তরণ পাবলিক স্কুল চত্বরে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতার্তদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করেন শেরপুর জেলা পুলিশের সম্মানিত অভিভাবক পুলিশ সুপার মোনালিসা বেগম পিপিএম-সেবা।

ভয়েস অব ঝিনাইগাতী সংগঠনের প্রতিষ্ঠাতা ও ইউপি সদস্য মোঃ জাহিদুল হকের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) আরাফাতুল ইসলাম, ঝিনাইগাতি থানার অফিসার ইনচার্জ বছির আহমেদ বাদল, উত্তরণ পাবলিক স্কুলের পরিচালক হারুন অর রশিদ, শেরপুর প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন, সিনিয়র সাংবাদিক এম.এ. হাকাম হীরা প্রমুখ।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান জুড়ে সঞ্চালনায় ছিলেন শেরপুর ইয়্যুথ রির্পোটার্স ক্লাবের সাধারণ সম্পাদক ইমরান হাসান রাব্বী।

অনুষ্ঠানে শেরপুর জেলা পুলিশের পৃষ্ঠপোষকতায় ১০০ শীতবস্ত্র কম্বল এবং আমেরিকার নিউজার্সিতে অবস্থিত জার্মানির একটি ওষুধ প্রস্তুতকারক কোম্পানির ফার্মা বিভাগের রির্চাড ডেভেলপমেন্টের নির্বাহী পরিচালক ও প্রধান গবেষক ড. জাফর ইকবালের আর্থিক সহায়তায় ৪০০ শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়ছে।

error: Content is protected !!