শনিবার, ১৩ জুলাই, ২০২৪, ২৯ আষাঢ়, ১৪৩১
Live TV
সর্বশেষ

এশিয়ান টিভির শ্রেষ্ঠ প্রতিনিধি মনোনীত হয়েছেন শেখ রাফাত হোসেন

দৈনিক দ্বীনের আলোঃ
১১ জানুয়ারি, ২০২৪, ৭:২৯ অপরাহ্ণ | 39
এশিয়ান টিভির শ্রেষ্ঠ প্রতিনিধি মনোনীত হয়েছেন শেখ রাফাত হোসেন
১১ জানুয়ারি, ২০২৪, ৭:২৯ অপরাহ্ণ | 39

 

সাতক্ষীরা জেলা প্রতিনিধি :

বাংলাদেশ বেসরকারি টেলিভিশন এশিয়ান টিভির শ্রেষ্ঠ প্রতিনিধি মনোনীত হয়েছেন এশিয়ান টিভির সাংবাদিক কলারোয়া কৃতিসন্তান শেখ রাফাত হোসেন।

বৃহস্পতিবার এশিয়ান টিভি’র ১১ তম বর্ষপূর্তিতে প্রতিনিধি সম্মেলনে শেখ রাফাত হোসেন কে শ্রেষ্ঠ প্রতিনিধি মনোনীত হয় এবং এসময় এশিয়ান টিভি’র মাননীয় চেয়ারম্যান আলহাজ্ব হারুন উর রশিদ সিআইপি, রুপায়ন গ্রুপের কো চেয়ারম্যান মাহের আলী খান রাতুল, ডিএমডি হামজাসহ কর্তৃপক্ষের হাত থেকে দেশশ্রেষ্ঠ পুরস্কার তুলে দেন।
শেখ রাফাত হোসেন প্রথমে এশিয়ান টিভি’র কলারোয়া উপজেলা প্রতিনিধি হিসেবে যোগদান করেন। এর পরে তার খবর প্রকাশের ধরন ও প্রতিবাদ দেখে তার পদোন্নতি হয় বর্তমান তিনি এশিয়ান টিভি’র প্রতিনিধি হিসেবে সারাদেশর কাজ করে যাচ্ছেন।

কলারোয়ার কৃতিসন্তান শেখ রাফাত হোসেন এশিয়ান টিভি’র শ্রেষ্ঠ প্রতিনিধি পুরস্কার পাওয়ার পর থেকে কলারোয়া সাংবাদিক মহলে একটি আমেজের সৃষ্টি হয়েছে। এছাড়াও সামাজিক যোগাযোগ মাধ্যমে সাংবাদিক শেখ রাফাত হোসেন কে বিভিন্ন মহল অভিনন্দন ও শুভকামনা জানিয়েছেন।
শেখ রাফাত হোসেন এশিয়ান টিভির প্রতিনিধি ও গুলশান প্রেসক্লাবের দপ্তর সম্পাদক এবং মফস্বল সাংবাদিক সোসাইটির কলারোয়া শাখার উপদেষ্টা হিসেবে আছেন।

error: Content is protected !!