বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪, ৬ আষাঢ়, ১৪৩১
Live TV
সর্বশেষ

মোঃ আফতাবুল আলম রাজশাহী জেলা প্রতিনিধি

আরডিএ মার্কেটে অগ্নিকাণ্ড

দৈনিক দ্বীনের আলোঃ মোঃ আফতাবুল আলম রাজশাহী জেলা প্রতিনিধি
৯ জানুয়ারি, ২০২৪, ১:৩৩ পূর্বাহ্ণ | 50
আরডিএ মার্কেটে অগ্নিকাণ্ড
৯ জানুয়ারি, ২০২৪, ১:৩৩ পূর্বাহ্ণ | 50

রাজশাহী মহানগরীর সাহেব বাজার আরডিএ মার্কেটে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

সোমবার (৮ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

রাজশাহী বোয়ালিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ুন কবির বলেন, সন্ধ্যার দিকে হঠাৎ অগ্নিকাণ্ডের খবর পায়। খবর পাবার সঙ্গে সঙ্গে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নেভানোর চেষ্টা করছে।

তিনি আরও বলেন, কি ভাবে এবং কোথায় থেকে এই অগ্নিকাণ্ডের ঘটনার সূত্রপাত ঘটেছে তা জানা যায়নি। এখন পর্যন্ত কোন হতাহতের খবরও মেলেনি। তবে আগুন লাগার কারণে ব্যবসায়ীদের ব্যাপক ক্ষতি হয়েছে। আর এ আগুন দ্রুত নিয়ন্ত্রণ না করতে পারলে পুরো মার্কেটে আগুন ছড়িয়ে পড়লে শত শত ব্যবসায়ী পথে বসবে।

রাজশাহী জেলা ফায়ার সার্ভিসের উপপরিচালক ওহিদুল ইসলাম বলেন, তাদের ৮টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করছে। আগুন লাগার কারণ এখন পর্যন্ত জানা যায়নি।

এক নম্বর গদির স্বত্বাধিকারী স্বপন বলেন, ওই গুদামে কাপড় ও অন্যান্য পণ্য রাখা থাকে।

এদিকে ঘটনাস্থলে ছুটে গেছেন রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) মেয়র আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এ এইচ এম খায়রুজ্জামান লিটন। তিনি সেখানে গিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের আস্বস্ত করে শান্তনা দান করেন।

প্রতিবেদকের এই রিপোর্ট লেখার সঙ্গে সঙ্গে আগুন নেভানোর কাজে এখনোও ফায়ার সার্ভিসের কর্মীরা কাজ করে যাচ্ছে। কি পরিমাণ ক্ষতি সাধন হয়েছে তা আগুন নেভানোর পর ব্যবসায়ীদের সঙ্গে কথা বলে জানা যাবে বলে জানান ফায়ার সার্ভিস কর্তৃপক্ষ।

error: Content is protected !!