রবিবার, ৩ মার্চ, ২০২৪, ১৯ ফাল্গুন, ১৪৩০
Live TV
সর্বশেষ

নুহাশের সঙ্গে প্রেমের বিষয়ে মুখ খুললেন সুনেরাহ

দৈনিক দ্বীনের আলোঃ
৫ জানুয়ারি, ২০২৪, ১২:৩৮ এএম | 31
নুহাশের সঙ্গে প্রেমের বিষয়ে মুখ খুললেন সুনেরাহ
৫ জানুয়ারি, ২০২৪, ১২:৩৮ এএম | 31

প্রয়াত কথা সাহিত্যিক – নির্মাতা হুমায়ূন আহমেদ তনয় নির্মাতা নুহাশ হুমায়ূনের সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে মুখ খুলেছেন অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল। তরুণ প্রজন্মের এই জনপ্রিয় অভিনেত্রী কাজের পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যমেও বেশ সক্রিয়। তবে মাঝে মধ্যেই নানা বিতর্কিত কর্মকাণ্ডে খবরের শিরোনাম হন তিনি। এবার তরুণ নির্মাতা নুহাশ হুমায়ূনের সাথে প্রেমের গুঞ্জন উঠেছে সুনেরাহ’র। ফেসবুকের একটি পোস্ট নিয়ে নানা রকমের মন্তব্য শুনতে হচ্ছে সুনেরাহকে। সম্প্রতি বিষয়টি নিয়ে মুখ খুলেছেন অভিনেত্রী। তিনি বলেন, ফেসবুকে কিছু পোস্ট করলেই আমি ভয়ে থাকি।
জানা গেছে, নতুন বছরের ১ জানুয়ারি নিজের ভেরিফায়েড ফেসবুকে নির্মাতা নুহাশ হুমায়ূনের সঙ্গে তিনটি ছবি পোস্ট করে জন্মদিনের শুভেচ্ছা জানান সুনেরাহ। আর তাতেই ঘটেছে যত বিপত্তি। নেটদুনিয়ায় এখন সেই ছবিগুলো ঘুরপাক খাচ্ছে। অনেকেই নাটক – চলচ্চিত্রের বিভিন্ন গ্রুপে ছবিগুলো শেয়ার করেছেন। আর সেখানেই সুনেরাহ ও নুহাশকে নিয়ে নানা সমালোচনা হয়। এদিকে নুহাশ – সুনেরাহ প্রেম করছেন কী না – এমন প্রশ্নে রীতিমতো ঝড় ওঠেছে গ্রুপগুলোর মন্তব্যের ঘরে।
তবে বিষয়টি নিয়ে গণমাধ্যমে বিরক্তি প্রকাশ করেছেন সুনেরাহ। তিনি এই বিষয়ে বলেন, এসব শুনতে শুনতে এখন অভ্যাস হয়ে গেছে। নুহাশ আমার মিডিয়ার সহকর্মী বলেই কি আপনারা জিজ্ঞাসা করছেন। কিন্তু মিডিয়ার বাইরের বন্ধুদের সাথে ছবি দিলেও একইভাবে মন্তব্য করে। তবে এসব কথায় এখন আর কান দেই না। কে কী বলল, সেটা দেখে লাভ নেই। মানুষতো কত কিছুই বলবে ? তিনি আরও বলেন, ফেসবুক মানেই মানুষ যা ইচ্ছা বলতে, লিখতে পারবে। আর এ কারণেই এখন ছবি পোস্ট করতে বিরক্ত লাগে। বন্ধুদের সঙ্গে ছবি দিলেও ধরে নেয় বয়ফ্রেন্ড। পরে যা ইচ্ছা, তা–ই বলতে থাকে। সামাজিক যোগাযোগমাধ্যমে স্বাধীনতা বলে কিছু নেই ?

error: Content is protected !!