বুধবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২৪, ১৫ ফাল্গুন, ১৪৩০
Live TV
সর্বশেষ

জানুয়ারিতে বিয়ে করছেন না আদৃত-কৌশাম্বী!

দৈনিক দ্বীনের আলোঃ
৩ জানুয়ারি, ২০২৪, ৫:৪৮ পিএম | 33
জানুয়ারিতে বিয়ে করছেন না আদৃত-কৌশাম্বী!
৩ জানুয়ারি, ২০২৪, ৫:৪৮ পিএম | 33

টলি অভিনেতা আদৃত রায় এবং অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তীর বিয়ে নিয়ে আলোচনা এখন তুঙ্গে। গুঞ্জন চলছে – সত্যিই কি বিয়ে করছেন ?
নতুন বছর আসতে না আসতেই টলিপাড়ায় নাকি বাজতে চলেছে বিয়ের সানাই। চার দিকে আলোচনা জানুয়ারিতেই নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেতা আদৃত রায় এবং কৌশাম্বী চক্রবর্তী।
শোনা যায়, ‘মিঠাই’ সিরিয়ালের ফ্লোর থেকে তাদের সম্পর্কের শুরু। তবে কখনও নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্যে আনেননি তারা। উল্টে বার বারই প্রেমের প্রসঙ্গ উঠলেই এড়িয়ে গিয়েছেন। গেলো এক মাস ধরে শোনা যাচ্ছে চলতি মাসেই বিয়ে করছেন তারা। সম্প্রতি প্রকাশ্যে এসেছে তাদের নববর্ষ উদ্‌যাপনের ছবিও। আদৃতের ‘ফ্যান পেজ’ থেকে শেয়ার দেওয়া হয়েছে ওই ছবি। এখন আলোচনা চলছে – সত্যিই কি জানুয়ারিতে বিয়ে করছেন তারা ?
জানা গেছে, জানুয়ারিতে বিয়ের পিঁড়িতে বসছেন না আদৃত এবং কৌশাম্বী। তবে এটা ঠিক এই বছরই বিয়ে করবেন তারা। নতুন বছরের প্রথম মাসে বিয়ে না করলেও তারা খুব বেশি দেরিও করবেন না বলে জানা গেছে। সূত্র বলছে, সম্ভবত ফেব্রুয়ারির শেষ বা মার্চের প্রথমেই চার হাত এক হবে। যদিও নায়ক এবং নায়িকার মুখে এই বিষয়ে এখনও কুলুপ আঁটা।
এর আগেও আদৃতের বিয়ে নিয়ে বেশ কিছু আলোচনা হয়েছিল। তখনও চুপ ছিলেন অভিনেতা। তাই গুঞ্জন ওঠেছে – এবার কি সত্যি সত্যিই বিয়েটা হচ্ছে ? অবশ্য এই খবর ক্রমশ প্রকাশ্য। উল্লেখ্য, কৌশাম্বীকে দর্শক দেখছেন ‘ফুলকি’ সিরিয়ালে। অন্যদিকে, আদৃত নাকি শেষ করেছেন ‘পাগলপ্রেমী’ নামক একটি ছবির শুটিং।

error: Content is protected !!