শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ, ১৪৩১
Live TV
সর্বশেষ

আজিজুর রহমান মুন্না সিরাজগঞ্জ

সিরাজগঞ্জ জেলা মহিলা শ্রমিকলীগের উদ্যোগে নৌকা মার্কার নির্বাচনী প্রচারণা ও লিফলেট বিতরণ

আজিজুর রহমান মুন্না সিরাজগঞ্জঃ
২ জানুয়ারি, ২০২৪, ১১:০০ অপরাহ্ণ | 33
সিরাজগঞ্জ জেলা মহিলা শ্রমিকলীগের উদ্যোগে নৌকা মার্কার নির্বাচনী প্রচারণা ও লিফলেট বিতরণ
২ জানুয়ারি, ২০২৪, ১১:০০ অপরাহ্ণ | 33

আসন্ন ৭ জানুয়ারি-২০২৪ খ্রীঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিরাজগঞ্জ-২ (সদর ও কামারখন্দ) আসনের আওয়ামীলীগের দলীয় মনোনীত নৌকার প্রার্থী ড. জান্নাত আরা তালুকদার হেনরীকে নৌকা প্রতিকে বিজয়ী করার লক্ষ্যে জেলা মহিলা শ্রমিক লীগের নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে পথসভা, গণসংযোগ ও লিফলেট বিতরণ করা হয়েছে।

সিরাজগঞ্জ জেলা মহিলা শ্রমিকলীগের উদ্যোগে, মঙ্গলবার (২জানুয়ারি) বিকেলে সিরাজগঞ্জ শহরের এস.এস রোডস্থ সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগ কার্যালয়ের সন্মুখে সিরাজগঞ্জ জেলা মহিলা শ্রমিক লীগের সভাপতি মোছাঃ নাছিমা আক্তার এর সভাপতিত্বে নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হওয়ার পর শহরের গণসংযোগ ও লিফলেট বিতরণ করা হয়েছে ।

এতে প্রধান অতিথি বক্তব্যে রাখেন, সিরাজগঞ্জ-২ আসনের সংসদীয় (সদর -কামারখন্দ) নৌকার মনোনীত প্রার্থী ও জেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক নারীনেত্রী ড. জান্নাত আরা তালুকদার হেনরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী যুবমহিলালীগের যুগ্ন সাধারণ সম্পাদক জেদ্দা পারভীন খান রিমি, মহিলা শ্রমিকলীগের সভাপতি সুরাইয়া, কেন্দ্রীয় মহিলা শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক মোছাঃ শামিমা আক্তার জলি, জেলা আওয়ামী যুব মহিলালীগের সভাপতি রোমানা রেশমা প্রমুখ।

এ সময়ে জেলা মহিলা শ্রমিক লীগের নেত্রী জলি খাতুন, রুবিনা আক্তার রুপা, লাবনী খাতুন সহ অন্যান্য নারী নেতাকর্মীরা উপস্থিত ছিলেন ।

error: Content is protected !!