রবিবার, ৩ মার্চ, ২০২৪, ১৯ ফাল্গুন, ১৪৩০
Live TV
সর্বশেষ

নিজস্ব প্রতিবেদকঃ

রূপগঞ্জে বিদেশী পিস্তল ও মদসহ সন্ত্রাসী মাহফুজ গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদকঃ
২ জানুয়ারি, ২০২৪, ৯:৩২ পিএম | 7
রূপগঞ্জে বিদেশী পিস্তল ও মদসহ সন্ত্রাসী মাহফুজ গ্রেপ্তার
২ জানুয়ারি, ২০২৪, ৯:৩২ পিএম | 7

নারায়নগঞ্জ রুপগঞ্জে বিদেশী পিস্তল, ম্যাগজিন ও ছয় বোতল মদ সহ মাহফুজ (২২) নামের এক সন্ত্রাসী কে গ্রেফতার করেছে রুপগঞ্জ থানা পুলিশ। গ্রেপ্তারকৃত মাহফুজ রুপগঞ্জ থানার গোলাকান্দাইল নতুন বাজারস্থ মিছির আলীর পুত্র। মঙ্গলবার (২ জানুয়ারি) দুপুরে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন নারায়নগঞ্জ জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল (পিপিএম)।
তিনি জানান, গ্রেপ্তারকৃত মাহফুজ একজন দূর্রধষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আইন-শৃংখলা রক্ষার বিশেষ অভিযানের অংশ হিসেবে সোমবার দিবাগত রাতে পুলিশ রুপগঞ্জ থানার গোলাকান্দাইল নতুন বাজারে লোকমানের বাড়ীর সামনে অভিযান চালিয়ে একটি পিস্তল, একটি ম্যাগজিন ও ছয় বোতল বিদেশী মদসহ মাহফুজকে গ্রেপ্তার করে।
এ সময় সাথে থাকা আরো কয়েকমন পালিয় যায়। তার বিরুদ্ধে হত্যা, গণ ধর্ষন, দ্রুত বিচার আইন সহ ৫ টি মামলা রয়েছে।
তিনি আরো জানান, আসন্ন নির্বাচন কে কেন্দ্র করে পুলিশের যে অভিযান চলছে তা অব্যাহত থাকবে এবং নির্বাচনের পরে ও পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশের বিশেষ টিম
কাজ করবে।
এ সময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, নির্বাচনের দিন যদি কেন্দ্রে কেউ সে যেই দলের বা যার লোকই হউক না কেনো কোন প্রকার বিশৃঙ্খলার চেষ্টা করে তাহলে তাকে অবশ্যই আইনের আওতায় আনা হবে। কাউকে ছাড় দেয়া হবেনা।

error: Content is protected !!