বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৪, ৯ ফাল্গুন, ১৪৩০
Live TV
সর্বশেষ

অভিনেত্রী রুশা কোথায় আছেন

দৈনিক দ্বীনের আলোঃ
১ জানুয়ারি, ২০২৪, ৩:৩৫ এএম | 33
অভিনেত্রী রুশা কোথায় আছেন
১ জানুয়ারি, ২০২৪, ৩:৩৫ এএম | 33

কলকাতার টিভি সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী রুশা চট্টোপাধ্যায় এখন অভিনয় থেকে দূরে। অথচ টানা ১৩ বছর যুক্ত ছিলেন অভিনয়ের সঙ্গে। সেই সময়টা বাংলা ধারাবাহিকে অভিনয় দিয়ে দর্শকদের মাতিয়ে রাখতেন। সেই রুশা অভিনয় ক্যারিয়ারে ইতি টেনে কোথায় আছেন, কী করছেন – জানেন ? সেটা জানাতেই এই প্রতিবেদন।
জানা যায়, ২০২৩ সালের জানুয়ারি মাসে বাবা – মায়ের পছন্দ করা পাত্রকেই বিয়ে করেন সুন্দরী – সুঅভিনেত্রী রুশা। বিয়ে করে স্বামীকে নিয়ে বর্তমানে আমেরিকায় প্রবাস জীবনে আছেন তিনি। সেখানেই তার নতুন সংসার। সম্প্রতি কলকাতায় এসে রুশা জানালেন, ১৩ বছরের অভিনয় জীবন ছেড়ে সংসারেই মন দিয়েছেন। সাংসারিক জীবনও পরতে পরতে উপভোগ করছেন বলে জানালেন।
এই অভিনেত্রী নিজ দেশে ফিরে তিনি বলেন, কলকাতায় নিজের বাড়িতে আসার আনন্দ তো আলাদাই। ভালো লাগছে এই ভেবে যে, খুবই ভাল নোটে আমার পেশাকে বিদায় জানিয়েছি। এত দিন যে যে চরিত্রে আমি অভিনয় করেছি, প্রতিটি চরিত্র মনে পড়ে আমার। কিন্তু সেটা আমার জীবনের দারুন একটা অধ্যায় ছিল। জীবনের এই অধ্যায়ও আমি খুব খুশি। এভাবেই এগিয়ে যেতে চাই।
জানা যায়, রুশার বরের নাম অনুরণ রায়চৌধুরী। তিনি পেশায় সফটওয়্যার ইঞ্জিনিয়ার। আমেরিকায় মাইক্রোসফটে চাকরি করেন তিনি। ‘ওগো বধূ সুন্দরী’তে লাবণ্য, ‘তোমায় আমায় মিলে’, ‘দুর্গতিনাশিনী দুর্গা’, ‘কুসুম দোলা’, ‘সাত ভাই চম্পা’, ‘মহাপীঠ তারাপীঠ’, ‘শ্রীময়ী’ নামের টিভি নাটকে ভিন্ন চরিত্রে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পান রুশা। এছাড়াও ‘জাপানি টয়’ ও ‘ইটস কমপ্লিকেটেট’ নামে দুটি ওয়ের ধারাবাহিক ও ‘জয় মা দুর্গা’ এবং ‘ফোস্টার’ নামের দুটি চলচ্চিত্রেও তিনি অভিনয় করেছেন।

error: Content is protected !!