শনিবার, ১৩ জুলাই, ২০২৪, ২৯ আষাঢ়, ১৪৩১
Live TV
সর্বশেষ

কড়ক সিং দিয়ে জয়া’র বিশাল সাফল্য

দৈনিক দ্বীনের আলোঃ
২৭ ডিসেম্বর, ২০২৩, ২:২৯ অপরাহ্ণ | 72
কড়ক সিং দিয়ে জয়া’র বিশাল সাফল্য
২৭ ডিসেম্বর, ২০২৩, ২:২৯ অপরাহ্ণ | 72

দুই বাংলার জনপ্রিয় তারকা জয়া আহসান চলতি বছরের শেষে এসে হিন্দি ছবির জগতেও দারুন মাত করেছেন। দীর্ঘ অভিনয় ক্যারিয়ারে প্রথমবার ‘কড়ক সিং’ নামে একটি হিন্দি ওয়েব ফিল্মে অভিনয় করে বিশাল সাফল্য পেয়েছেন এই সুন্দরী তারকা। অভিষেকেই বাজিমাত করেছেন জয় আহসান। ভারতীয় ওটিটি প্ল্যাটফর্ম জি-ফাইভে গেল ৮ ডিসেম্বর মুক্তি পাওয়া এই ছবির পরিচালক অনিরুদ্ধ রায় চৌধুরী। এবার এই ছবির মাধ্যমে জয়া আহসান বিশেষ একটি রেকর্ড সৃষ্টি করলেন।
জানা গেছে, ২০২৩ সালে মুক্তি পাওয়া ওয়েব কনটেন্টগুলো বিবেচনা করে সেরা পারফর্মেন্সের একটি তালিকা প্রস্তুত করেছে ভারতের প্রভাবশালী গণমাধ্যম হিন্দুস্তান টাইমস। আর সেখানেই জায়গা করে নিয়েছেন বাংলাদেশী অভিনেত্রী জয়া আহসান। শনিবার (২৩ ডিসেম্বর) হিন্দুস্তান টাইমসে প্রকাশিত হয় ‘আউটস্ট্যান্ডিং অন ওটিটি: ব্রেকআউট পারফর্মেন্স’ শিরোনামের একটি প্রতিবেদন। সেখানেই প্রথম এবং বড় ছবিটি রাখা হয়েছে জয়া আহসানের। সেই সঙ্গে প্রতিবেদনে প্রকাশ করা হয়েছে তার প্রতিক্রিয়া।
জয়া আহসান ওই গণমাধ্যমে দেওয়া প্রতিক্রিয়ার বলেছেন, এটা পরিচ্ছন্ন এবং বিভিন্ন ধাপের একটি চরিত্র, আমার স্বাচ্ছন্দ্যের বাইরের বলতে পারেন। যদি এটা দর্শকের ভালো লাগে, তাহলে আমার জন্য অবশ্যই অনেক বড় ব্যাপার। কেউ কেউ বলেছেন, আমার পর্দায় উপস্থিতি আরেকটু বেশি হতে পারতো; তবে আমার মনে হয় চরিত্রটা বেশ শক্তিশালী। আমি এখন এরকমই নতুন কিছুর খোঁজে আছি।
প্রতিবেদনের এই তালিকায় জয়া আহসান ছাড়াও জায়গা পেয়েছেন ‘আম্রুতা সুভাষ (লাস্ট স্টোরিজ ২), চিন্তন আর (রাচ ক্লাস), সুভিন্দর পাল (ভিকি কোহরা), রাজশ্রী দেশপাণ্ডে (ট্রায়াল বাই ফায়ার), সুকান্ত গোয়েল (কালা পানি), ভুবন আরোরা (ফারজি), সিদ্ধান্ত গুপ্তা (জুবিলি) ও গগব দেব রায়ার (স্ক্যাম ২০০৩)।
উল্লেখ্য, জয়া আহসান অভিনীত ‘কড়ক সিং’ একটি থ্রিলার ছবি। এতে তার সঙ্গে অভিনয় করেছেন হিন্দি ছবির জনপ্রিয় অভিনয় তারকা পঙ্কজ ত্রিপাঠি। তাদের সঙ্গে আরও আছেন সানজানা সাঙ্ঘি, পার্বতী থিরুবতুর মতো তারকারা।

error: Content is protected !!