শনিবার, ১৩ জুলাই, ২০২৪, ২৯ আষাঢ়, ১৪৩১
Live TV
সর্বশেষ

মেহেরুল ইসলাম মোহন নাটোর

স্ত্রীকে যৌনপ্লীতে বিক্রির চেষ্টা মামলায় আটক-১

দৈনিক দ্বীনের আলোঃ মেহেরুল ইসলাম মোহন নাটোর
২২ ডিসেম্বর, ২০২৩, ১১:১৪ অপরাহ্ণ | 61
স্ত্রীকে যৌনপ্লীতে বিক্রির চেষ্টা মামলায় আটক-১
২২ ডিসেম্বর, ২০২৩, ১১:১৪ অপরাহ্ণ | 61

মেহেরুল ইসলাম মোহন নাটোরঃ নাটোরের লালপুর থেকে সরকারি চাকরিজীবী পরিচয়ে মানবপাচার,ধর্ষণ ও প্রতারণার মামলায় চুয়াডাঙ্গা জেলার আলম ডাঙ্গা থানার হারদী গ্রামের আবুল কালাম আজাদ ওরফে শাহারিয়ার নাফিজ ইমন (৪৫)নামের এক যুবককে গ্রেফতার করেছে র‍্যাব।বৃহস্পতিবার(২১ ডিসেম্বর-২৩)দিবাগত রাতে নাটোরের লালপুর উপজেলার হাজী মার্কেট এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেন র‍্যাব-৫,সিপিসি-২ নাটোর এর সদস্যরা।
গ্রেফতার কৃত শাহারিয়ার নাফিজ ইমন চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার হারদী গ্রামের মৃত আয়নাল হকের ছেলে বলে জানা গেছে।
শুক্রবার (২২ ডিসেম্বর-২৩) সকালে র‍্যাব-৫ এর কোম্পানি অধিনায়ক ও সিনিয়র সহকারী পরিচালক সঞ্জয় কুমার সরকার এক প্রেস ব্রিফিং-এর মাধ্যমে সাংবাদকর্মীদের মাঝে জানান,আসামি আবুল কালাম আজাদ ওরফে শাহারিয়ার নাফিজ ইমন তার পরিচয় গোপন করে সরকারি চাকরিজীবী পরিচয়ে ভিকটিমের সাথে প্রেমের সম্পর্ক তৈরি করে একাধিকবার ধর্ষণ ও পরবর্তীতে প্রতারণামূলক নাটক সাজিয়ে বিয়ে করেন। এরপর ভিকটিমকে যৌনপল্লিতে বিক্রির চেষ্টা করেন। পরবর্তীতে ভিকটিমের মা বিষয়টি জানতে পেরে বাদী হয়ে রাজবাড়ীর পাংশা থানায় ধর্ষণ, প্রতারণা এবং পাচারের অভিযোগে মামলা করেন।
মামলার পর থেকে আসামি আবুল কালাম আজাদ ওরফে শাহারিয়ার নাফিজ ইমন আত্মগোপনে চলে যান। পরবর্তীতে উক্ত মামলার তদন্তকারী কর্মকর্তা আসামিকে গ্রেপ্তারের জন্য র‌্যাব-৫ বরাবর অধিযাচনপত্র দেন। এর প্রেক্ষিতে র‌্যাব গোয়েন্দা নজরদারি বৃদ্ধি ও ছায়া তদন্ত শুরু করে।
এরই ধারাবাহিকতায় গতকাল রাতে গোপন সংবাদের ভিত্তিতে লালপুরের হাজী মার্কেট এলাকায় অভিযান চালিয়ে আসামিকে গ্রেপ্তার করা হয়।এ সময় তার কাছ থেকে তিনটি মোবাইল,৫টি সিমকার্ড এবং নগদ ৮ হাজার ৭২০ টাকা উদ্ধার করা হয়।

error: Content is protected !!