শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন, ১৪৩১
Live TV
সর্বশেষ

মুন্সীগঞ্জে পূজা উদযাপন নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

দৈনিক দ্বীনের আলোঃ
১৯ সেপ্টেম্বর, ২০২৪, ১:০১ পূর্বাহ্ণ | 4
মুন্সীগঞ্জে পূজা উদযাপন নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত
১৯ সেপ্টেম্বর, ২০২৪, ১:০১ পূর্বাহ্ণ | 4

মুন্সীগঞ্জ প্রতিনিধি –

মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপারের সম্মেলন কক্ষে জেলার পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় আসন্ন শারদীয় দূর্গাপূজা-২০২৪ উপলক্ষে জেলার সকল পূজা মন্ডপসমূহের নিরাপত্তা ও সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ সংক্রান্তে মতবিনিময় হয়।

সভায় সভাপতিত্ব করেন জনাব মুহম্মদ শামসুল আলম সরকার, পুলিশ সুপার, মুন্সীগঞ্জ মহোদয়।

এ সময় পুলিশ সুপার মহোদয় বলেন, আসন্ন শারদীয় দুর্গাপূজা-২০২৪ উপলক্ষে দুর্গাপূজাকে কেন্দ্র করে কোন ব্যক্তি বা গোষ্ঠী যাতে অপ্রীতিকর ঘটনা ঘটিয়ে আইনশৃঙ্খলার অবনতি ঘটাতে না পারে কিংবা দুর্গাপূজায় গুজব ছড়াতে না পারে সে জন্য কাজ করে যাচ্ছে জেলা পুলিশের সাইবার ক্রাইম মনিটরিং সেল্ পাশাপাশি গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করা হয়েছে। তিনি আরোও বলেন, পূজা মন্ডপসমূহের নিরাপত্তা ও ট্রাফিক ব্যবস্থা জোরদার সহ জেলার সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ করার জন্য প্রয়োজনীয় সকল ব্যবস্থা গ্রহণ করা হবে।

সভায় পুলিশ সুপার মহোদয়, জেলার পূজা উদযাপন কমিটির সদস্যদের সুবিধা-অসুবিধার কথা শুনেন এবং বিধি মোতাবেক ব্যবস্থা গ্রহনের আশ্বাস প্রদান করেন। আসন্ন শারদীয় দুর্গাপূজা-২০২৪ উপলক্ষে প্রাক পূজা, পূজা চলাকালীন ও পূজা পরবর্তী নিরাপত্তা নিশ্চিত করতে পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের সার্বিক সহযোগিতার ও পূজা মন্ডপসমূহের নিরাপত্তা ও আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে দিক-নিদের্শনামূলক বক্তব্য প্রদান করেন।

এ সময় মুন্সীগঞ্জ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ, সকল থানার অফিসার ইনচার্জগণ এবং জেলার পূজা উদযাপন কমিটির সদস্যগণ উপস্থিত ছিলেন।

error: Content is protected !!