শনিবার, ২২ জুন, ২০২৪, ৮ আষাঢ়, ১৪৩১
Live TV
সর্বশেষ

এক মাস ধরে অসুস্থ মৌসুমী হামিদ!

দৈনিক দ্বীনের আলোঃ
২১ ডিসেম্বর, ২০২৩, ৫:০৭ অপরাহ্ণ | 46
এক মাস ধরে অসুস্থ মৌসুমী হামিদ!
২১ ডিসেম্বর, ২০২৩, ৫:০৭ অপরাহ্ণ | 46

বড় ও ছোট পর্দার অভিনেত্রী মৌসুমী হামিদ প্রায় এক মাস ধরে ভীষণ অসুস্থ। তাই আপাতত নতুন কোনো নাটক কিংবা চলচ্চিত্রের শুটিং করতে পারেননি তিনি। তবে শীঘ্রি সুস্থ হয়ে শুটিংয়ে ফেরার আশা প্রকাশ করেন তিনি। সম্প্রতি দেশের একটি গণমাধ্যমে নিজের কাজের নানান বিষয় নিয়ে কথা বলেন মৌসুমী। এই সময় অভিনেত্রী জানান, অসুস্থতার কারণে বর্তমানে চিকিৎসকের পরামর্শে আছেন তিনি।
অসুস্থতা নিয়ে মৌসুমী হামিদ বলেন, এখন অসুস্থতায় খুবই বাজে অবস্থায় আছি। গেলো এক মাস ধরে কাশি ও গলা ব্যথা হওয়ায় চিকিৎসকের কাছে যাওয়া-আসার মধ্যেই রয়েছি আমি। অনেকেই আমাকে ফোনে কল দিয়েছেন এই সময় কিন্তু আমি কারও কলই রিসিভ করতে পারিনি। কারণ আমাকে কথা না বলতে পরামর্শ দিয়েছিলেন চিকিৎসক। সেই সঙ্গে গলায় প্রেসার পড়বে এমন কিছু থেকেও বিরত থাকতে বলেছিলেন। মূলত সেই কারণে ফোন থেকে দূরে ছিলাম।
অভিনেত্রী মৌসুমী হামিদ আরও বলেন, কিছুটা সুস্থ হয়ে গত ১৭ ডিসেম্বর রাতে রাশিদ পলাশের ‘রংবাজার’ ছবির শুটিং করেছিলাম। সারা রাত ঢাকার আগারগাঁওয়ের আশপাশে কুয়াশার মধ্যে শুটিং করে আবার অসুস্থ হয়ে পড়েছি আমি। এখন আগের মতোই হচ্ছে, কথা বলতে গেলেই কাশি লাগছে, আবার কষ্টও হচ্ছে।
আফসোসের সুরে সাবেক এই লাক্স তারকা বলেন, প্রত্যেক অভিনয়শিল্পীর কাজের পিক টাইমটা থাকে ডিসেম্বর থেকে। এই সময়ে ভালোবাসা দিবস এবং দুই ঈদ মিলিয়ে অনেক কাজ হয়। অথচ এই সময়েই আমি এতোটা অসুস্থ হয়ে পড়লাম। এই কারণেই অনেক নাটক, ওয়েব ফিল্মের কাজ ছেড়ে দিতে হয়েছে আমাকে। কারণ অসুস্থ অবস্থায় তো শুটিং করা সম্ভব নয়। তাছাড়া এখন এই পরিস্থিতি মেনে নেওয়া ছাড়া আমার আর কোনো উপায়ও নেই।

error: Content is protected !!