বুধবার, ২২ মে, ২০২৪, ৮ জ্যৈষ্ঠ, ১৪৩১
Live TV
সর্বশেষ

কুমিল্লা জেলা সদর দক্ষিণ মডেল থানা কর্তৃক ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্র-সস্ত্রসহ ডাকাত দলের ০২ সক্রিয় সদস্য গ্রেফতার।

দৈনিক দ্বীনের আলোঃ
১৯ এপ্রিল, ২০২৪, ৫:২৬ অপরাহ্ণ | 10
কুমিল্লা জেলা সদর দক্ষিণ মডেল থানা কর্তৃক ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্র-সস্ত্রসহ ডাকাত দলের ০২ সক্রিয় সদস্য গ্রেফতার।
১৯ এপ্রিল, ২০২৪, ৫:২৬ অপরাহ্ণ | 10

মো লুৎফুর রহমান রাকিব কুমিল্লা জেলা প্রতিনিধি।

আজ ১৯/০৪/২০২৪ইং তারখি রাত ০২.১০ ঘটিকায় সদর দক্ষিণ মডেল থানায় কর্মরত এসআই(নিঃ)/মাহামুদুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স সহ সদর দক্ষিণ মডেল থানা এলাকায় রাত্রীকালীন অবৈধ আগ্নেয়াস্ত্র, মাদকদ্রব্য উদ্ধার ও ওয়ারেন্ট তামিলের নিমিত্তে বিশেষ অভিযান ডিউটি করা কালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে সদর দক্ষিণ থানাধীন আলোকদিয়া সাকিনস্থ জেলখানা বাড়ী সংলগ্ন এনআর ফার্ণিচার এর বিপরীত পাশে ঝোপে ৮/১০ জনের একটি ডাকাত দল পরষ্পর যোগসাজশে দেশীয় তৈরী অবৈধ আগ্নেয়াস্ত্র ও অস্ত্রসস্ত্রসহ সমবেত হয়ে কুমিল্লা-লাকসাম আঞ্চলিক মহাসড়কে চলাচলরত যানবাহনসহ আশপাশের ঘর-বাড়িতে ডাকাতির প্রস্তুতি গ্রহণ করছে। সংবাদ প্রাপ্তির সাথে সাথে ঘটনাস্থলে পৌঁছালে পুলিশি অবস্থান টের পেয়ে ঝোপের মধ্যে থাকা ডাকাত দলের সদস্যরা দৌঁড়ে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে অফিসার ও সঙ্গীয় ফোর্সের সহায়তায় ডাকাত দলের সক্রিয় সদস্য
১। মোঃ আমির হোসেনকে তার হাতে থাকা একটি দেশীয় তৈরী পাইপগান। ২। সাইদুল হক প্রঃ আরিফকে আটক করা হয়। পরবর্তীতে আটককৃত আসামীদের দেখানো স্থান হতে
(ক) ০১ (একটি) দেশীয় তৈরী পাইপগান যা কাঠের বাটসহ কোনাকুনিভাবে লম্বা ২১ ইঞ্চি,
(খ) ০২ (দুই) রাউন্ড রাবার কার্তুজ
(গ) ০২ (দুই) টি রামদা, যার একটি বাটসহ কোনাকুনিভাবে লম্বা ৩৪ ইঞ্চি এবং অপরটি বাটসহ কোনাকুনিভাবে লম্বা ২৫ ইঞ্চি,
(ঘ) ০২ (দুই) টি ছুরি, প্রত্যেকটি বাটসহ লম্বা ২৩ ইঞ্চি,
(ঙ) ০১ (এক) টি এস এস পাইপ, যার এক মাথায় অর্ধ গোলাকৃতির ভোতা রিং ঝালাই দিয়ে লাগানো, যা ১৭ ইঞ্চি লম্বা উদ্ধার পূর্বক জব্দ তালিকা মূলে জব্দ করা হয়।

উক্ত ঘটনার প্রেক্ষিতে সদর দক্ষিণ মডেল থানার মামলা নং-২৫/১৫৮, তাং-১৯/০৪/২০২৪ইং, ধারা-১৮৭৮ সনের অস্ত্র আইন 19(a)/19(a)(f) রুজু করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের নাম ও ঠিকানা:-
১। মোঃ আমির হোসেন (২৮), পিতা-মোঃ মফিজুর রহমান, মাতা- মৃত বদরের নেছা, সাং-দক্ষিণ গোরকাটা, থানা:- সেনবাগ, জেলা- নোয়াখালী।
২। সাইদুল হক প্রকাশ আরিফ (২১) পিতা- মজিবুল হক, মাতা-শিউলি বেগম, সাং-মাছিমপুর থানা-সুধারাম, জেলা- নোয়াখালী।

error: Content is protected !!