শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন, ১৪৩১
Live TV
সর্বশেষ

রাজনগরের বিভিন্ন সড়কে উপজেলা প্রশাসনের বৃক্ষ রোপন

দৈনিক দ্বীনের আলোঃ
২০ সেপ্টেম্বর, ২০২৪, ১:৪৬ পূর্বাহ্ণ | 7
রাজনগরের বিভিন্ন সড়কে উপজেলা প্রশাসনের বৃক্ষ রোপন
২০ সেপ্টেম্বর, ২০২৪, ১:৪৬ পূর্বাহ্ণ | 7

মোঃ মোস্তফা বকস্ রাজনগর (মৌলভীবাজার) প্রতিনিধিঃ

পরিবেশগত ভারসাম্য রক্ষায় মৌলভীবাজারের রাজনগরের বিভিন্ন সড়কে ফলজ, বনজ ও ভেষজ গাছ রোপণ করেছে উপজেলা প্রশাসন।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) সকাল ১০ টা থেকে উপজেলার প্রশাসনের আয়োজনে রাজনগর-কর্ণিগ্রাম সড়কসহ উপজেলার বিভিন্ন সড়কে বৃক্ষ রোপন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুপ্রভাত চাকমা।

এসময় উপস্থিত হয়ে বৃক্ষ রোপন করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফাতেমা তুজ জোহরা সানিয়া, উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ আব্দুল্লাহ আল আমিন, রাজনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জুবায়ের আহমদ চৌধুরী, উপজেলা শিক্ষা কর্মকর্তা শরীফ মোঃ নেয়ামত উল্লাহ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রাজু চন্দ্র পাল, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মধু চন্দ্রা দাশ, স্থানীয় সামাজিক ব্যক্তিত্ব কর্ণিগ্রাম বাজারের ব্যবসায়ী লিকছন খাঁন, ছাত্র হাসানুল বান্না সজিব সহ উপজেলা প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তা কর্মচারীবৃন্দ প্রমুখ।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জানান, বৈশ্বিক জলবায়ু পরিবর্তনের ক্ষতিকর প্রভাব ও বিভিন্ন প্রাকৃতিক বিপর্যয় হতে আমাদের দেশকে রক্ষা করতে হলে আমাদেরকে অবশ্যই পরিবেশ রক্ষায় সর্বোচ্চ মনোযোগ দিতে হবে। আগামী প্রজন্মের জন্য বাসযোগ্য পৃথিবী দিয়ে যেতে বৃক্ষরোপণ কর্মসূচি অত্যন্ত জরুরি একটি কাজ। এসময় তিনি আরো বলেন, প্রাকৃতিক শোভা বাড়ানো, জীবন ও সম্পদ রক্ষার্থে এবং অক্সিজেন সরবরাহ বৃদ্ধির লক্ষ্যে বিভিন্ন সড়কে এই চারা গাছ রোপনের মূল উদ্দেশ্য। এসময় তিনি সবাইকে বৃক্ষ রোপনের আহবান জানান।

error: Content is protected !!