শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ, ১৪৩১
Live TV
সর্বশেষ

হিউম্যান এইড’র টেকনাফ শাখা উদ্বোধন,সাংবাদিক সূধী সমাবেশ,গুণীজন সংবর্ধনা,বার্ষিক বনভোজন ও সাংস্কৃতিক অনুষ্ঠান আগামীকাল শনিবার

দৈনিক দ্বীনের আলোঃ
২৩ ফেব্রুয়ারি, ২০২৪, ৪:৩৪ পিএম | 223
হিউম্যান এইড’র টেকনাফ শাখা উদ্বোধন,সাংবাদিক সূধী সমাবেশ,গুণীজন সংবর্ধনা,বার্ষিক বনভোজন ও সাংস্কৃতিক অনুষ্ঠান আগামীকাল শনিবার
২৩ ফেব্রুয়ারি, ২০২৪, ৪:৩৪ পিএম | 223

কক্সবাজার থেকে: কামরুন তানিয়া

আর ১ দিন পর শনিবারে জাঁকজমকপূর্ণভাবে টেকনাফে হতে যাচ্ছে হিউম্যান এইড’র টেকনাফ শাখা উদ্বোধন,সাংবাদিক সূধী সমাবেশ,গুণীজন সংবর্ধনা,বার্ষিক বনভোজন ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

টেকনাফ উপজেলা প্রেসক্লাব ও হিউম্যান এইড ইন্টারন্যাশনাল এর যৌথ উদ্যোগে টেকনাফ উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও হিউম্যান এইড ইন্টারন্যাশনাল টেকনাফ কমিটির সভাপতি নুরুল হোসাইন এর সভাপতিত্বে সাধারন সম্পাদক হারুনর রশিদ সিকদার ও মোঃ আজিজ উল্লাহ আজিজের সঞ্চালনায় হিউম্যান এইড টেকনাফ শাখা উদ্বোধন,সাংবাদিক সূধী সমাবেশ, গুণীজন সংবর্ধনা,বার্ষিক বনভোজন ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত থাকবেন,কক্সবাজার-৪,(উখিয়া-টেকনাফ) আসনের মাননীয় সংসদ সদস্য শাহীন আক্তার বদি, সাবেক দুই বারের সংসদ সদস্য ও টেকনাফ উপজেলা প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা আলহাজ্ব আব্দুর রহমান বদি, হিউম্যান এইড ইন্টারন্যাশনাল (আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা)’র মহাসচিব জনপ্রিয় মানবাধিকার নেতা সেহলী পারভীন, উক্ত সংস্থার সভাপতি মন্ডলীর সদস্য মো. আমজাদ হোসেন,সহকারী মহাসচিব সাঈদা সোলতানা,
সম্পাদক প্রকাশক দৈনিক দিগন্ত বাংলা ও ময়মনসিংহ টেলিভিশন রিপোটার্স ইউনিটির সাধারন সম্পাদক আ.ন.ম ফারুক,কক্সবাজার জেলা প্রেসক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল কাদের চৌধুরী,সিনিয়র সহ-সভাপতি এইচএম ফরিদুল আলম শাহীন,সাধারণ সম্পাদক এইচএম এরশাদ,জেলা পরিষদের সদস্য আলহাজ্ব জাফর আহমদ,উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান তাহেরা আকতার মিলি,উপজেলা নির্বাহী অফিসার মোঃ আদনান চৌধুরী, টেকনাফ পৌরসভার মেয়র হাজী মোঃ ইসলাম,সহকারী কমিশনার ভূমি মোঃ এরফানুল হক চৌধুরী,টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ উসমান গনি,জেলা আওয়ামীলীগের সাবেক ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক মোঃ ইউনুস বাঙ্গালী,পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ আলম বাহাদুর, কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির সভাপতি
আমজাদ হোসেন (ছোটন রাজা),বিশেষ জোন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ইন্সপেক্টর বিদ্যুৎ বিহারী, হিউম্যান এইড ইন্টারন্যাশনাল কক্সবাজার জেলা শাখার সভাপতি সাইদুল হক চৌধুরী,কক্সবাজার জেলা প্রেসক্লাবের আজীবন সম্মানিত সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুল হুদা সাহেব উপস্থিত থাকবেন বলে সদয় সম্মতি জ্ঞাপন করেছেন।

আরো উপস্থিত থাকবেন, সাবরাং ইউপি চেয়ারম্যান নুর হোসেন,সদর ইউপি চেয়ারম্যান জিয়াউর রহমান জিয়া, হৃীলা ইউপি চেয়ারম্যান রাশেদ মোহাম্মদ আলী,বাহারছড়া ইউপি চেয়ারম্যান আমজাদ হোসেন খোকন, হোয়াইক্যং ইউপি চেয়ারম্যান মৌলনা নুর আহমদ আনোয়ারী,সাংবাদিক ও কাউন্সিলর আব্দুল্লাহ মনির, পৌরসভার প্যানেল মেয়র মুজিবুর রহমান,হাফেজ এনামুল হাসান,আরফা আকতার,কাউন্সিলর কোহিনূর আকতার, লিলি আকতার, রেজাউল করিম মানিক, হোছন আহমদ,দিল মোহাম্মদ দিলু,নুর বশর নুরশাদ সহ আরো অনেকে।

আজ ২৩ ফেব্রুয়ারি শুক্রবার দুপুর ২ ঘটিকার সময় হযরত শাহজালাল (রহ.) বিমানবন্দর থেকে কক্সবাজার বিমান বন্দরে পৌঁঁছবেন জনপ্রিয় নেতা সেহলী পারভীন। তার জন্য অপেক্ষমাণ টেকনাফ উপজেলা শহরের সুবিশাল প্রধান প্রবেশদ্বার উদ্বোধক সেহলী পারভীন মহোদয় আরও তিনজন সহযোদ্ধাকে সাথে নিয়ে আকাশ পথে কক্সবাজার বিমানবন্দরে অবতরণ করবেন। বিমানবন্দর থেকে বিশেষ মর্যাদায় মেরিন ড্রাইভ হয়ে ৮৫ কিলোমিটার পথ অতিক্রম করে টেকনাফে পৌঁছবেন। মেম্বার অব চেয়ারম্যান প্যানেল খান আমজাদ, সহকারি মহাসচিব সাঈদা সোলতা অফিস ইনচার্জ ও ইউনিভার্সিটি কো-অর্ডিনেটর শেখ শাহানা বাসিরাত নেত্রীর সাথে থাকবেন। বিমানবন্দরে নেতৃবৃন্দরা উপস্থিত থাকবেন এবং ফুল দিয়ে বরণ করবেন কক্সবাজার জেলা প্রেসক্লাবের সভাপতি বীরমুক্তিযোদ্ধা ফজলুল কাদের চৌধুরী, হিউম্যান এইড’র কক্সবাজার, বান্দরবান,চকোরিয়া, উখিয়া টেকনাফ সহ সিনিয়র প্রতিনিধিবৃন্দ। সেখানে বিভিন্ন মিডিয়া ও পোর্টাল এর সংবাদকর্মীরা উপস্থিত থাকবেন।

যারা সংবর্ধিত হতে যাচ্ছে,মাননীয় সংসদ সদস্য শাহিন আকতার বদি,আলহাজ্ব আব্দুর রহমান বদি,মেয়র হাজী মোঃ ইসলাম, বীরমুক্তিযোদ্ধা ফজলুল কাদের চৌধুরী, বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুল হুদা, এড.ফারজানা আকতার,এড.আবু মুসা মুহাম্মদ,মোঃ জামাল উদ্দিন,ছেনুয়ারা আকতার সানি,আব্দুল জব্বার,ডাঃ শাহাদাত হোসাইন,ডাঃ সুকান্তদেব মিশু ও সিআইপি আব্দুস শুক্কুর,সিআইপি এ.এম.জিয়াবুল হক,ওমর ফারুক সহ প্রমুখ।

জাঁকজমকপূর্ণভাবে একই দিনে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

error: Content is protected !!