শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ, ১৪৩১
Live TV
সর্বশেষ

বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশন সিলেট মহানগর কমিটির সভা মতবিনিময় সভা অনুষ্ঠিত

দৈনিক দ্বীনের আলোঃ
২৩ ফেব্রুয়ারি, ২০২৪, ৪:০৪ অপরাহ্ণ | 121
বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশন সিলেট মহানগর কমিটির সভা মতবিনিময় সভা অনুষ্ঠিত
২৩ ফেব্রুয়ারি, ২০২৪, ৪:০৪ অপরাহ্ণ | 121

বিভাগীয় ব্যুরো চীফ – সিলেট

বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশন সিলেট মহানগর কমিটির মেয়াদোত্তীর্ণ হওয়ায় অদ্য বিকাল ৬:৩০ মিনিটের সময় সিলেটের আম্বরখানাস্থ একটি অভিজাত হোটেলে কবি,লেখক ও গবেষক এ. কে আজাদ খানের সভাপতিত্বে, আলী আমজাদের কোরআন তেলাওয়াতের মাধ্যমে ও টিপু চৌধুরীর পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশন সিলেট বিভাগীয় কমিটির কো- অর্ডিনেটর ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ সাংগঠনিক সম্পাদক সাংবাদিক তোফায়েল আহমদ। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সিলেটের বিশিষ্ট সাংবাদিক ইয়াহিয়া চৌধুরী ও বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশনের সিলেট মহানগর কমিটির সাবেক সভাপতি মির্জা রেজওয়ান বেগ,সাবেক মহিলা বিষয়ক সম্পাদিকা ও শিক্ষিকা মোছাম্মত রুনা সুলতানা।
মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন সাবেক কমিটির বিভিন্ন দায়িত্বশীল নেতৃবৃন্দের মধ্যে মো: ইকবাল চৌধুরী, মাহবুব চৌধুরী, কবির আহমদ রনি, জাকির হোসেন, ইমতিয়াজ আহমেদ জনি,প্রদ্যুত দাস,আব্দুস শহীদ চৌধুরী, মির্জা রায়হান বেগ, আনিছুর রহমান খান আকাশ, বাবলু আহমদ,সহ প্রমুখ।
সভায় প্রধান অতিথির বক্তব্যে বলেন, আমরা সবাই মানুষের অধিকার নিয়ে কথা বলবো, যেখানেই মানবাধিকার লঙ্ঘন সেখানেই মানবাধিকার। সভাপতির বক্তব্যে একে আজাদ বলেন, আমি এই অফিসটা আপনাদের জন্য অর্থাৎ মানবাধিকারের জন্য বসার জায়গা হিসাবে দিলাম, এখানে আসতে মিটিং করতে কোন অনুমতি লাগবে না, আর আমি আপনাদের সাথে আছি এবং থাকবো। আমাকে ও আপনাদের সাথে রাখবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। সাথে সাথে প্রোগ্রামে সবাই হাত তালির মাধ্যমে বি এম বি এফ এর সাথে যুক্ত হওয়ার আশাবাদ ব্যক্ত করায় অভিনন্দন জানানো হয়।

error: Content is protected !!